• facebook
  • twitter
Friday, 18 October, 2024

বারান্দা থেকে পড়ে মৃত্যু জনপ্রিয় ব্যান্ডের গায়ক পেইনের

হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু হল 'ওয়ান ডিরেকশন' ব্যান্ডের বিখ্যাত গায়ক লিয়াম পেইনের।৩১ বছর বয়সে তাঁর অকাল প্রয়াণে শোকস্তব্ধ  হলিউড।

হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু হল ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ডের বিখ্যাত গায়ক লিয়াম পেইনের। মাত্র ৩১ বছর বয়সে তাঁর অকাল প্রয়াণে শোকস্তব্ধ  হলিউড থেকে শুরু করে গোটা বিশ্ব।
বুধবার লিয়াম বুয়েন্স আয়ার্স হোটেলের তিনতলা থেকে পড়ে যান। যার জেরে তাঁর মৃত্যু ঘটে। পেইনের মৃত্যুর খবর পেয়ে ভক্তরা ওই হোটেলের সামনে জড়ো হন।
২০১০ সাল থেকে তরুণ প্রজন্মের বুকে ঝড় তোলে ‘ওয়ান ডিরেকশন’ ব্যান্ড। মাত্র ১৬ বছর বয়সে জনপ্রিয় এই ব্যান্ডে জায়গা করে নেন লিয়াম। তখন থেকেই তিনি জনপ্রিয়তার তুঙ্গে। মঞ্চ মাতিয়ে মন জয় করেছেন হাজার হাজার মানুষের। তবে জনপ্রিয় এই তারকাকে নিয়ে রয়েছে নানান বিতর্কও। জানা যায় খ্যাতি লাভের পর থেকেই নেশায় ডুবে গিয়েছিলেন লিয়াম। যার ফলে দীর্ঘদিন তাঁকে নেশামুক্তি কেন্দ্রতেও কাটাতে হয়। ২০১৬ সালে ব্যান্ড ভেঙে যায়। কিন্তু তারপরও থেমে থাকেননি তিনি। একের পর এক হিট গান এবং দুর্দান্ত স্টেজ পারফরমেন্স উপহার দিয়েছেন দর্শকদের। তাঁর আকস্মিক প্রয়াণে শোকস্তব্ধ গোটা সঙ্গীতজগত। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। নিছকই দুর্ঘটনা নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখছে পুলিশ।