• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বিয়ে ভাঙার খবর ঘোষণা করলেন আরিফিন

ঢাকা: কিছুদিন আগে পর্যন্ত জনপ্রিয় অভিনেতা অপু বিশ্বাস এবং শাকিব খানের বিচ্ছেদে সরগরম ছিল বাংলাদেশের বিনোদন জগৎ। সেই তালিকায় এবার নাম  জড়াল বাংলাদেশের আরেক জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। ভিনধর্মে বিয়ে করেছিলেন, স্ত্রীর নাম অর্পিতা সমাদ্দার। কিছু সময় ধরেই শোনা যাচ্ছিল সম্পর্ক নাকি একেবারেই ভাল যাচ্ছে না তাঁদের। অবশেষ আশঙ্কাই সত্যি হল। সামাজিক মাধ্যমে নিজের বিয়ে

ঢাকা: কিছুদিন আগে পর্যন্ত জনপ্রিয় অভিনেতা অপু বিশ্বাস এবং শাকিব খানের বিচ্ছেদে সরগরম ছিল বাংলাদেশের বিনোদন জগৎ। সেই তালিকায় এবার নাম  জড়াল বাংলাদেশের আরেক জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। ভিনধর্মে বিয়ে করেছিলেন, স্ত্রীর নাম অর্পিতা সমাদ্দার। কিছু সময় ধরেই শোনা যাচ্ছিল সম্পর্ক নাকি একেবারেই ভাল যাচ্ছে না তাঁদের। অবশেষ আশঙ্কাই সত্যি হল। সামাজিক মাধ্যমে নিজের বিয়ে ভাঙার খবর ঘোষণা করলেন আরিফিন।

কোটা আন্দোলনে উত্তাল বাংলাদেশে এই পরিস্থিতিতে নিজের জীবনের ঝোড়ো সময়ের কথা শেয়ার করতে খানিক সঙ্কোচ হচ্ছিল আরিফিনের। সে কথা উল্লেখ করে অভিনেতা লেখেন, “দেশের এমন পরিস্থিতিতে ব্যক্তিগত কোনও কিছু জানাতে যথেষ্ট দ্বিধা ও সঙ্কোচ বোধ করছি। তারপরেও মনে হল আপনাদের বিষয়টা জানানোর সময় এসেছে। আমি অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমি আর অর্পিতা আমরা হয়তো বন্ধু হিসেবেই ঠিক আছি। জীবনসঙ্গী হিসেবে নয়। আমরা গত ২০ জুলাই এই সিদ্ধান্তে উপনীত হয়েছি, বন্ধুত্বটুকু নিয়ে দুইজনের সম্মতিতে বাকি জীবন নিজেদের মতো করে বাঁচব। অনেক চরাই-উতরাইয়ের পরও অর্পিতা আমার এবং আমার মায়ের জন্য সেটার জন্য তাঁর প্রতি চিরকৃতজ্ঞ ও চিরঋণী। মা চলে যাওয়ার পর জীবনটা একেবারেই শূন্য হয় গিয়েছে কিন্তু আমি বিশ্বাস করি আপনাদের দোয়া ও ভালবাসা আমার সঙ্গে আছে, যেটা নিয়ে বাকি জীবনটা সুন্দর ও সুস্থভাবে বেঁচে থাকব।”

প্রসঙ্গত, আরিফিনের বিয়ে নিয়ে অতীতে কম আলোচনা হয়নি। মুসলিম হয়েও হিন্দুধর্মাবলম্বী অর্পিতাকে বিয়ে করায় উড়ে এসেছিল একের পর এক কটাক্ষ। উঠেছিল ‘লাভ জিহাদ’-এর অভিযোগ। যদিও একসঙ্গে ভালই ছিলেন না তাঁরা। আজও আছেন। তবে স্বামী-স্ত্রী হিসেবে নয়, আপাতত আগামী দিনে বন্ধু হিসেবেই থাকতে চান অর্পিতা ও আরিফিন।