• facebook
  • twitter
Friday, 18 October, 2024

অর্ডারে বিরক্ত, ম্যাকডোনাল্ডেই আগুন লাগিয়ে দিল কর্মী!

সাভানা, ৩ আগস্ট–  গ্রাহকের দীর্ঘ খাবারের অর্ডার এবং তাতে হরেক রকমের ফিরিস্তি-এতেই তিতিবিরক্ত হয়ে আগুন লাগিয়ে দিলেন রেস্তোরাঁতেই! ঘটনাটি ম্যাকডোনাল্ডসের। এই ঘটনায় সেই কর্মীকে ৫ বছরের কারাদণ্ডের সাজা দেওয়া হল রেস্তোরাঁয় আগুন লাগিয়ে দেওয়ার অপরাধে। ওই কর্মী জেরায় জানিয়েছিলেন, প্রচুর গ্রাহকের ভিড় এবং তাদের অর্ডার শুনে বিরক্ত হয়েই এই কাণ্ড ঘটিয়েছিলেন। ২০২৩ সালের এপ্রিল মাসে জর্জিয়ার

সাভানা, ৩ আগস্ট–  গ্রাহকের দীর্ঘ খাবারের অর্ডার এবং তাতে হরেক রকমের ফিরিস্তি-এতেই তিতিবিরক্ত হয়ে আগুন লাগিয়ে দিলেন রেস্তোরাঁতেই! ঘটনাটি ম্যাকডোনাল্ডসের। এই ঘটনায় সেই কর্মীকে ৫ বছরের কারাদণ্ডের সাজা দেওয়া হল রেস্তোরাঁয় আগুন লাগিয়ে দেওয়ার অপরাধে। ওই কর্মী জেরায় জানিয়েছিলেন, প্রচুর গ্রাহকের ভিড় এবং তাদের অর্ডার শুনে বিরক্ত হয়েই এই কাণ্ড ঘটিয়েছিলেন।

২০২৩ সালের এপ্রিল মাসে জর্জিয়ার সাভানায় একটি ম্যাকডোনাল্ড রেস্তোরাঁয় কাজ করতেন জসুয়া ড্যারিল ম্যাকগ্রেগর। গ্রাহকদের ভিড়ে বিরক্ত হয়েই তিনি কার্ডবোর্ড বক্সে আগুন লাগিয়ে দেন এবং রেস্তোরাঁর বাইরে রাখা দাহ্যবস্তুতে ভরা ডাম্পস্টারে (আবর্জনা ফেলার জায়গা) ফেলে দেন। দাউদাউ করে আগুন ধরে যায়। রেস্তোরাঁতেও আগুন লেগে যায়।