• facebook
  • twitter
Monday, 16 September, 2024

আমেরিকায় আবার খুন ভারতীয় বংশোদ্ভূত যুবক

আমেরিকায় আবার খুন এক ভারতীয় বংশোদ্ভূত যুবক। নর্থ ক্যারোলাইনায় তাঁর দোকানে ডাকাতির সময় যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় এক নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। নিয়ম মাফিক  তাঁর নাম ও পরিচয় প্রকাশ করা হয়নি।   সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মায়াঙ্ক পটেল। এয়ারপোর্ট রোডে তাঁর একটি দোকান রয়েছে। গত মঙ্গলবার সকালে সেই দোকানে

আমেরিকায় আবার খুন এক ভারতীয় বংশোদ্ভূত যুবক। নর্থ ক্যারোলাইনায় তাঁর দোকানে ডাকাতির সময় যুবককে খুন করা হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় এক নাবালককে গ্রেফতার করেছে পুলিশ। নিয়ম মাফিক  তাঁর নাম ও পরিচয় প্রকাশ করা হয়নি।
 
সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম মায়াঙ্ক পটেল। এয়ারপোর্ট রোডে তাঁর একটি দোকান রয়েছে। গত মঙ্গলবার সকালে সেই দোকানে ডাকাতির সময়ই ময়াঙ্ককে লক্ষ্য করে গুলি চালানো হয়। রোয়ান কাউন্টির শেরিফের দফতরের আধিকারিক মার্ক ম্যাক ড্যানিয়েল জানিয়েছেন, দোকান থেকে থানায় ফোন করে বিষয়টি জানানো হয়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ।পুলিশ পৌঁছে  দেখে, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন মায়াঙ্ক। তাঁর শরীরে একাধিক গুলির ক্ষত ছিল। প্রথমে তাঁকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি ঘটলে তাঁকে শার্লটির একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসা চলাকালীন তাঁর মৃত্যু হয়।
 

দোকানের সিসি ক্যামেরায় ধরা পড়েছে কালো হুডি, কালো হাফ প্যান্ট পরে দোকানে ঢুকেছে অভিযুক্ত। মুখে মাস্ক, হাতে বন্দুক ছিল। পুলিশ মনে করছে, ডাকাতির জন্যই দোকানে এসেছিল কিশোর। দোকানের মালিক ছাড়া অন্য কাউকে লক্ষ্য করে গুলি চালায়নি সে। পটেলের পাঁচ বছরের কন্যা রয়েছে। তাঁর স্ত্রী অ্যামি সন্তানসম্ভবা। দোকানে নিয়মিত যেতেন প্যাট্রিসিয়া হাওয়ার্ড। তিনি বলেন, ‘‘পটেল খুব ভাল মানুষ ছিলেন। ক্রেতাদের খুব সাহায্য করতেন।’’

চলতি বছর আমেরিকায় খুন হয়েছেন বেশ কয়েক জন ভারতীয় পড়ুয়া এবং চাকুরিরত। জুন মাসে আমেরিকার নিউ জার্সিতে নিজের আবাসনের সামনেই খুন হন এক ভারতীয় বংশোদ্ভূত মহিলা। আহত হন আরও এক জন।