• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

আমেরিকার রাস্তায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু ভারতীয় বংশোদ্ভূত যুবকের

ওয়াশিংটন, ২১ জুলাই –  আমেরিকার রাস্তায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত এক যুবকের। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার আমেরিকার ইন্ডিয়ানা প্রদেশে ঘটনাটি ঘটে। সদ্য বিবাহিত ওই যুবকের নাম গবিন দাসুর। তিনি তাঁর মেক্সিকান স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় ইন্ডি শহরের এক রাস্তার মোড়ে অপর একটি গাড়ির চালকের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় গবিনের। পুলিশের অনুমান

ওয়াশিংটন, ২১ জুলাই –  আমেরিকার রাস্তায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হল ভারতীয় বংশোদ্ভূত এক যুবকের। পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার আমেরিকার ইন্ডিয়ানা প্রদেশে ঘটনাটি ঘটে। সদ্য বিবাহিত ওই যুবকের নাম গবিন দাসুর। তিনি তাঁর মেক্সিকান স্ত্রীকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় ইন্ডি শহরের এক রাস্তার মোড়ে অপর একটি গাড়ির চালকের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় গবিনের। পুলিশের অনুমান , সেই বিবাদের  কারণেই  অপর গাড়ির চালক গবিনকে লক্ষ্য করে গুলি চালায় ।

গবিনের বাড়ি উত্তরপ্রদেশের আগরায়।  মাত্র দুই সপ্তাহ আগে গত ২৯ জুন মেক্সিকোর বাসিন্দা ভিভিয়ানা জামোরার সঙ্গে বিয়ে হয়েছিল গবিনের।  যখন এই ঘটনা ঘটে, তখন তাঁর স্ত্রী সঙ্গেই ছিলেন। গুলিবিদ্ধ হওয়ার পর দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই মৃত্যু হয় গবিনের।

ইন্ডি শহরে রাস্তার মোড়ের এই ঘটনার ভিডিয়ো ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায় । ভি়ডিয়োয় নিজের গাড়ি থেকে নেমে বন্দুক হাতে অপর গাড়ির দিকে এগিয়ে যেতে দেখা যায় গবিনকে। সেই গাড়ির দরজায় তিনি ধাক্কাধাক্কি করেন। তখনই আচমকা গুলি চলে গাড়ির ভিতর থেকে এবং মাটিতে পড়ে যান গবিন।

স্থানীয় পুলিশের তরফে জানানো হয়, অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পুলিশের অনুমান, আত্মরক্ষার জন্যই গুলি চালিয়েছিল অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত হয় এবং ম্যারিয়ন কাউন্টি প্রসিকিউটরের কার্যালয়ের সঙ্গে আলোচনার পর ওই ব্যক্তিকে ছেড়ে দেওয়া হয়।