বাড়িতে ঢুকে নাবালিকাকে ধর্ষণ-খুনের চেষ্টা, চাঞ্চল্য গঙ্গারামপুরে

আরজি কর কাণ্ডের ক্ষত এখনও মোছেনি। এরই মধ্যে আরেক তরুণীকে ধর্ষণ করে খুনের চেষ্টার অভিযোগ উঠল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, ওই নাবালিকা পঞ্চম শ্রেনীর ছাত্রী। বয়স আনুমানিক ১৩। বুধবার রাতে সে নিজের ঘরে শুয়েছিল। আচমকা মেয়েটি চিৎকার করতে থাকে। মেয়ের চিৎকার পাশের ঘর থেকে ছুটে আসে মা।

নাবালিকার ঘরে ঢুকতে গেলে এক যুবক ওই মহিলাকে ধাক্কা দিয়ে সেখান থেকে পালিয়ে যায়। এরপরই ঘরে ঢুকে নাবালিকাকে অবচেতন অবস্থায় দেখতে পায় তার মা। মধ্যরাতের এই ঘটনার কথা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।


এলাকার বাসিন্দারা নাবালিকাকে প্রথমে রশিদপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হয়। আপাতত সেখানেই রয়েছে সে।

বালিকাকে ধর্ষণ করে গলা টিপে খুনের চেষ্টা করা হয়েছিল বলে দাবি পরিবারের। মহকুমা পুলিশ আধিকারিক দীপাঞ্জন ভট্টাচার্য, গঙ্গারামপুর থানার আইসি শান্তনু মিত্র সহ অন্যান্য পুলিশ আধিকারিকরা ঘটনাস্থলে যান। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।