আর্থিক চাহিদা মেটাতে নতুন ভাবনা

সম্প্রতি অশ্ব ক্রেডিট কার্ড চালু করেছে আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্ক। আইডিএফসি ফার্স্ট ব্যাঙ্কের পক্ষ থেকে জানানো হয়েছে, ভিসা দ্বারা চালিত এই নতুন মেটাল ক্রেডিট কার্ডটি ভারতের সাংস্কৃতিক ঐতিহ্যকে আধুনিক চিন্তাভাবনার সঙ্গে একত্রিত করেছে।

মাত্রাতিরিক্ত হারে ভ্রমণে আগ্রহী এবং বিলাসবহুল জীবনধারায় অভ্যস্ত মানুষজনের জন্য অশ্ব ক্রেডিট কার্ড সুবিধা দিচ্ছে। অশ্ব ক্রেডিট কার্ডের মূল বৈশিষ্ট্য হল কম ফরেক্স চার্জ, বৈদেশিক মুদ্রা লেনদেনে ১ শতাংশ ফি। একটি স্টেটমেন্ট সাইকেলে এবং আপনার জন্মদিনে ২০ হাজারের বেশি খরচ করলে টেন এক্স পুরস্কার পয়েন্ট।

বিমানবন্দরে লাউঞ্জ অ্যাক্সেসের ক্ষত্রে  প্রতি তিন মাসে চারটি অভ্যন্তরীণ এবং দুটি আন্তর্জাতিক লাউঞ্জে ভিজিট করতে পারবেন। ভ্রমণ বাতিলের ক্ষেত্রে: অফেরতযোগ্য ফ্লাইট এবং হোটেল বাতিলের জন্য বার্ষিক ২৫ হাজার টাকা পর্যন্ত ফেরত পাবেন। ক্রেডিট কার্ডের প্রধান শিরীষ ভান্ডারির মতে, ‘অশ্ব ক্রেডিট কার্ডে’র সঙ্গে আমাদের দৃষ্টিভঙ্গি ছিল, এমন একটি প্রোডাক্ট তৈরি করা, যা কেবলমাত্র আমাদের গ্রাহকদের আর্থিক চাহিদাই মেটায় না, বরং তাদের জীবনযাত্রাকে আরও সুবিধাযুক্ত নতুন স্তরে উন্নীত করে।