• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বিরাট কোহলি রান আউটটাই স্পেশাল: লিয়ন

বিরাটের উইকেটটা সত্যিই স্পেশাল ছিল।খেলায় ফিরে আসা যায় সেটাই আমাদের চেষ্টা থাকবে, এমন কথাই জানালেন অস্ট্রেলিয়ার অফস্পিনার ন্যাথান লিয়ন।

বিরাট কোহলি রান আউট (ছবি: SNS Web)

সকলেই জানেন এটা আর আলাদা করে বলে দিতে হবে না বিরাটের উইকেট প্রতিটা দলের কাছে কতটা গুরুত্বপূর্ণ। পাশাপাশি বলে রাখা ভালাে, বিরাট ও অজিঙ্কা রাহানে একটা সময় যেভাবে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন সেখানে কাজের কাজটা করতে পারছিল না অজি বােলাররা।

হঠাৎই একটা সুযােগ এসে গিয়েছিল অস্ট্রেলিয়ার সামনে। সেই কাজটা ভালাে করে কাজে লাগায় অস্ট্রেলিয়ার ফিল্ডাররা। বিরাট উইকেট তুলে নিয়ে খেলায় ফিরে আসার একটা ভালাে সুযােগ পেয়ে যায় লিয়নরা বিরাটকে রানআউট করে প্যাভিলিয়নে ফিরিয়ে দিয়ে।

সত্যি বলতে কি বিরাটের রানআউটটাই খেলার টার্নিং পয়েন্ট ছিল। বিরাটের মতন একটা দামী উইকেট ওইভাবে পেয়ে যাব সেটা আমরা আশা করতে পারিনি। ভাগ্য আমাদের সহায় ছিল সেটা আমরা কাজে লাগাতে পেরেছি। আর যেভাবে একটা পার্টনারশিপ গড়ে উঠছিল সেখানে আমরা যদি তখনই উইকেটটা না পেতাম তাহলে হয়তো আমরা দিনের শেষে এতোটা স্বস্তিতে থাকতে পারতাম না।

বিরাটের উইকেটটা সত্যিই স্পেশাল ছিল। যাইহােক আমরা আমাদের মতন লড়াই করেছি শুক্রবার বাকি উইকেটগুলাে যত তাড়াতাড়ি তুলে নিয়ে খেলায় ফিরে আসা যায় সেটাই আমাদের চেষ্টা থাকবে, এমন কথাই জানালেন অস্ট্রেলিয়ার অফস্পিনার ন্যাথান লিয়ন।