সাদা-কালো শিবিরের অধিনায়ককে অভিনন্দন জানালেন দুই প্রধানের অধিনায়করা

আইএসএল ফুটবলে মহমেডান স্পোর্টিং ক্লাবের অভিষেক হতে চলেছে আগামী ১৬ সেপ্টেম্বর কিশোরভারতী স্টেডিয়ামে। আই লিগ চ্যাম্পিয়ন সাদা-কালো ব্রিগেড প্রথম ম্যাচেই মুখোমুখি হবে নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে। ইতিমধ্যেই মহমেডান স্পোর্টিং ক্লাবকে অভিনন্দন জানিয়েছেন ইস্টবেঙ্গল ক্লাবের অধিনায়ক ক্লেটন সিলভা ও মোহনবাগান সুপার জায়ান্টসের অধিনায়ক শুভাশিস বসু। এই অভিনন্দনের বার্তায় খুশি মহমেডান স্পোর্টিংয়ের অধিনায়ক সামাদ আলি মল্লিক। সামাদ বলেছেন, আমরা আত্মবিশ্বাসী এবারে আইএসএল ফুটবলে প্রতিটি ম্যাচে ভালো খেলার চেষ্টা করব। সবারই লড়াই করার মানসিকতা রয়েছে।

তাই আমাদের দল চমক দেওয়ার জন্য অপেক্ষায়। মোহনবাগানের অধিনায়ক শুভাশিস বসু বলেছেন, আইএসএল ফুটবলে অন্য কোনও শহরে তিনটি দল খেলতে নামছে, তা জানা নেই। তাই আশা করব, ঐতিহ্যবাহী মহমেডান সুনামের সঙ্গে লড়াই করতে পারবে। আবার ইস্টবেঙ্গলের অধিনায়ক ক্লেটন সিলভা মনে করেন, আবির্ভাবেই মহমেডান স্পোর্টিং ক্লাব ভালো লড়াইয়ের মধ্যে থাকবে।

এদিকে, যাবতীয় সইপর্ব পুরোপুরি মিটিয়ে ইনভেস্টরদের সঙ্গে চুক্তিপত্রের কপি আয়োজক এফএসডিএল’কে পাঠিয়ে দিয়েছে মহমেডান স্পোর্টিং ক্লাব। চুক্তি অনুযায়ী সাত সদস্যের একটি বোর্ড তৈরি করা হয়েছে। সেই বোর্ডে মহমেডানের সভাপতি আমিরুদ্দিন ববি, সচিব ইসতিয়াক আহমেদ ও ট্রাস্টি বোর্ডের সদস্য মুস্তাক সিদ্দিকি রয়েছেন। আগামী 7 সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে এই চুক্তির বিষয়ে পূর্ণাঙ্গ রিপোর্টটি প্রকাশ করা হবে। সেই সঙ্গে আইএসএলের দল ঘোষণা করা হবে সাদা-কালো ব্রিগেডে। এমনকি, মহমেডান স্পোর্টিং ক্লাবের ব্র্যান্ড অ্যাম্বাসাডারের নামও জানানো হবে। খুব সম্ভবত ব্র্যান্ড অ্যাম্বাসাডর হতে চলেছেন সৌরভ গাঙ্গুলি।