• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

মাথায় আঘাত পেলেন স্মৃতি

শনিবারের ঘটনার পুনরাবৃত্তি ঘটল রবিবার।ভারতীয় ক্রিকেটার ঈশান কিশান মাথায় আঘাত পেয়েছিলেন শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময়।

স্মৃতি মানধানা (ছবি: Surjeet Yadav/IANS)

শনিবারের ঘটনার পুনরাবৃত্তি ঘটল রবিবার। ভারতীয় ক্রিকেটার ঈশান কিশান মাথায় আঘাত পেয়েছিলেন শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলার সময়।

তারপর তিনি কিছুক্ষণ খেলার পর আউট হয়ে গেলেও, মাথায় আঘাত লাগার পর খানিকক্ষণ মাটিতে বসে পড়েন। তাঁকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয়েছিল রবিবার তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে। তবে রবিবার তিনি মাঠে নামতে পারছেন না

এদিকে রবিবার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে এমনই ঘটনা ঘটল স্মৃতি মানধানার সঙ্গে। তিনিও মাথায় আঘাত পেয়েছেন। এবং মাথায় আঘাত পাওয়ার পর তিনিও সঙ্গে সঙ্গে মাটিতে বসে পড়েছিলেন।

তবে ডাক্তারদের অনুমতি পেয়ে তিনি খেলা শুরু করলেও, দেড় ওভারের বেশি খেলতে পারেননি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছিল।

দলের চিকিৎসকরা জানিয়েছেন, স্মৃতির শরীরে কানকাশনের উপসর্গ দেখা গিয়েছিল। তাই ঝুঁকি না নিয়ে খেলতে বারণ করা হয়। বারো করে সাজঘরে ফেরেন স্মৃতি।

তবে পরে জানানো হয়েছে, ভারতীয় দলের ওপেনার আপাতত সুস্থ রয়েছেন। রবিবার প্রস্তুতি ম্যাচে দু’রানে জয় পেয়েছে ভারত। শতরান করেছেন ফর্মে না থাকা হরমনপ্রীত কাউর।