• facebook
  • twitter
Wednesday, 18 September, 2024

রান পেলেন না শ্রেয়স

দ্রুত ড্রেসিং রুমে ফিরে আসেন শ্রেয়স আইয়ার সহ অথর্ব ও যশ দুবেরা। সঞ্জু স্যামসন মাত্র ৫ রান করে আউট হয়ে যান। যখন ভারতীয় ‘ডি’ দল সেইভাবে নিজেদের প্রকাশ করতে পারছিল না, সেই সময় প্রতিরোধ গড়ে তোলেন দেবদত্ত পাড়িক্কল।

দলীপ ট্রফি ক্রিকেটে চেনা চন্দে দেখা গেল না ভারতীয় দলের শ্রেয়স আইয়ারকে। বর্তমানে ইন্ডিয়া ‘ডি’ দলের অধিনায়ক শ্রেয়স। দলীপ ট্রফিতে শ্রেয়স সানগ্লাস পরে খেলতে নামেন এবং শূন্য রানে আউট হয়ে ড্রেসিং রুমের দিকে পা বাড়ালেন। তবে, শূন্য রান করলেও সানগ্লাস পরে খেলার জন্য শ্রেয়স আইয়ার সবার নজর কেড়ে নিলেন। শুধু শ্রেয়স আইয়ার নন, ব্যর্থ হলেন আরও একজন তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন। তবে দলীপ ট্রফিতে প্রথম ম্যাচে শ্রেয়স অর্ধ শতরান করেছিলেন। অনেকে ভেবেছিলেন দ্বিতীয় খেলায় দারুণ ছন্দে দেখতে পাওয়া যাবে শ্রেয়সকে। সেই প্রত্যাশা পূরণ হল না। এর আগে প্রথম দিনে ভারতীয় ‘এ’ দল আট উইকেট হারিয়ে ২৮৮ রান করেছিল।

অবশ্য শুক্রবার খেলতে নেমে খুব একটা ভালো রানের কে এগোতে পারল না ময়ঙ্ক আগরওয়ালদের ইনিংস। মাত্র ২ রান করে থেমে যেতে হল তাঁদের। অবশ্য ২৯১ রান করতে হবে এই ভাবনা নিয়ে ভারতীয় ‘ডি’ দল খেলতে নেমে খুব একটা সুবিধা আদায় করে নিতে পারল না। দ্রুত ড্রেসিং রুমে ফিরে আসেন শ্রেয়স আইয়ার সহ অথর্ব ও যশ দুবেরা। সঞ্জু স্যামসন মাত্র ৫ রান করে আউট হয়ে যান। যখন ভারতীয় ‘ডি’ দল সেইভাবে নিজেদের প্রকাশ করতে পারছিল না, সেই সময় প্রতিরোধ গড়ে তোলেন দেবদত্ত পাড়িক্কল।