• facebook
  • twitter
Saturday, 28 September, 2024

বেঙ্গালুরুর মাঠে জিততে চায় মোহনবাগান সুপার জায়ান্টস

ক্ষণভাগে যে ভুলগুলি ধরা পড়েছে, অন্য ম্যাচে সেই ভুলগুলি শুধরে নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে চাইছেন খেলোয়াড়রা, এই বিষয়ে স্পষ্ট কথা জানিয়ে দিলেন কোচ। কোচের সঙ্গে গলা মেলালেন অস্ট্রেলিয়ার ফুটবলার দিমিত্রি পেত্রাতোস।

আইএসএল ফুটবলে তৃতীয় ম্যাচ খেলতে মোহনবাগান সুপার জায়ান্টস যাচ্ছে বেঙ্গালুরুতে। আগামী শনিবার বেঙ্গালুরু এফসি’র বিরুদ্ধে মাঠে নামবে সবুজ-মেরুন ব্রিগেড। ঘরের মাঠে প্রথম ম্যাচে মুম্বই সিটি’র সঙ্গে ২-২ গোলে খেলা শেষ করে মোহনবাগান। ওই ম্যাচে মোহনবাগান প্রথমে ২-০ গোলে এগিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত জয় ধরে রাখতে পারেনি। দ্বিতীয় ম্যাচে অবশ্য পিছিয়ে থেকে জয় তুলে নিয়েছিল ডুরান্ড কাপ জয়ী নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে সবুজ-মেরুন শিবির। আর এবারে তৃতীয় ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে জয় তুলে নেওয়ার জন্য সবরকম প্রস্তুতি নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে চাইছে মোহনবাগান সুপার জায়ান্টস। মোহনবাগানের কোচ হোসে মোলিনার দল প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলছে। তাই এই ম্যাচটার গুরুত্ব একটু অন্যরকম।

বৃহস্পতিবার বৃষ্টির মধ্যেই অনুশীলন করেছেন মোহনবাগান দলের ফুটবলাররা। দলের রক্ষণভাগ নিয়ে চিন্তিত কোচ। তবুও কোচ হোসে মোলিনা বিশ্বাস করেন খেলোয়াড়রা সবাই আত্মবিশ্বাসে ভরপুর। জেতার জন্য সেরা খেলা উপহার দেবেন। মোহনবাগানের আক্রমণভাগের ফুটবলাররা তৈরি রয়েছেন গোল করার জন্য। মাঝমাঠের খেলোয়াড়রা অত্যন্ত সচেতন। তাঁরাও তৈরি রয়েছেন মাঝমাঠ থেকে বল কীভাবে আক্রমণভাগে পৌঁছে দিতে হবে। রক্ষণভাগে যে ভুলগুলি ধরা পড়েছে, অন্য ম্যাচে সেই ভুলগুলি শুধরে নিয়ে চ্যালেঞ্জ ছুঁড়ে দিতে চাইছেন খেলোয়াড়রা, এই বিষয়ে স্পষ্ট কথা জানিয়ে দিলেন কোচ। কোচের সঙ্গে গলা মেলালেন অস্ট্রেলিয়ার ফুটবলার দিমিত্রি পেত্রাতোস। পেত্রাতোসের মতে সব ম্যাচেই ফলাফল একরকম হয় না। তাই অতীতের কথা নিয়ে ভাবার সময় নেই। গতবারের প্রথম দিকে যে ফলাফল দেখতে পাওয়া গিয়েছিল, সেই দিকেই নজর রেখে এবারে লড়াই চালিয়ে যেতে হবে।