• facebook
  • twitter
Friday, 27 September, 2024

হকি বেঙ্গলের সভাপতি হচ্ছেন মন্ত্রী সুজিত বসু

বেটন কাপ আবার নতুনভাবে চালু করার ক্ষেত্রে স্বপন ব্যানার্জির ভূমিকা ছিল। নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরে মন্ত্রী সুজিত বসু নিশ্চয়ই বেশকিছু পদক্ষেপ নেবেন বাংলার হকির জন্য।

হকি বেঙ্গলের সভাপতি হতে চলেছেন মন্ত্রী সুজিত বসু। এতদিন এই দায়িত্ব পালন করছিলেন স্বপন ব্যানার্জি। স্বপন ব্যানার্জি তিনটে টার্ম হয়ে যাওয়ার পরে তিনি আর ওই পদে থাকতে পারবেন না। সেই কারণে হকির উন্নয়ন এবং বাংলাকে জাতীয় স্তরে ভালোভাবে পৌঁছে দেওয়ার জন্য হকি বেঙ্গলের সদস্যরা দমকলমন্ত্রী সুজিত বসুর উপরেই ভরসা রাখলেন।

তবে, কোনওভাবেই স্বপন ব্যানার্জিকে হকি বেঙ্গল থেকে সরিয়ে রাখা হচ্ছে না, তা জানা গিয়েছে। তিনি ফিনান্স কমিটির চেয়ারম্যান হচ্ছেন এবং হকি ইন্ডিয়াতে বাংলার প্রতিনিধি হিসেবে থাকবেন। এখানে উল্লেখ করা যেতে পারে, সভাপতি স্বপন ব্যানার্জি থাকাকালীন বাংলার হকিতে দু’টি অ্যাস্টো টার্ফ মাঠ পাওয়া গেছে। একটি হাওড়ার ডুমুরজোলা আর অন্যটি হল যুবভারতী ক্রীড়াঙ্গন সংলগ্ন মাঠ। বেটন কাপ আবার নতুনভাবে চালু করার ক্ষেত্রে স্বপন ব্যানার্জির ভূমিকা ছিল। নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পরে মন্ত্রী সুজিত বসু নিশ্চয়ই বেশকিছু পদক্ষেপ নেবেন বাংলার হকির জন্য।