• facebook
  • twitter
Wednesday, 18 September, 2024

মাঠে ফিরেই গোল করলেন মেসি

মেসি গোল করে ইন্টার মিয়ামিকে ২-১ গোলে এগিয়ে দেন। এবারেও বল বাড়িয়ে দিয়েছিলেন আলবা। প্রথম পর্বের অতিরিক্ত সময়ে মেসির থেকে পাওয়া বলে লুইস সুয়ারেজ গোল করে ইন্টার মিয়ামির জয়কে নিশ্চিত করেন।

আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মাঠে এলেন। খেললেন মেসি। জোড়া গোল করলেন মেসি। ইন্টার মিয়ামি দলকে জেতালেন। মেসি শুধু দলকে জয় এনে দিলেন তা নয়। ইন্টার মিয়ামিকে লিগ টেবিলে শীর্ষে পৌঁছে দিলেন। ইন্টার মিয়ামি পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত ৩-১ গোলে জয় তুলে নিল ফিলাডেলফিয়ার বিপক্ষে। মেসির জোড়া গোলের পাশে অন্য গোলটি করেন লুইস সুয়ারেজ। চোট সারিয়ে মাঠে খেলতে নেমে লিওনেল মেসি সবার মন জয় করে নিলেন। মেজর সকার লিগে ১৪টি গোল করে ফেললেন বিশ্বকাপ ফুটবলের খেতাবজয়ী তারকা ফুটবলার লিওনেল মেসি। মেসির গোল দুটির ক্ষেত্রে সতীর্থ ফুটবলার জর্ডি আলবা বড় ভূমিকা নেন।

খেলার শুরুতেই ইন্টার মিয়ামি গোল হজম করে। তারপরে ২৬ মিনিটে মেসির গোলে খেলায় সমতা ফেরান। জর্ডি আলবা বল বাড়িয়ে দেন সুয়ারেজকে। সুয়ারেজ সেই বল ঠেলে দেন মেসিকে। মেসি গোল করে ইন্টার মিয়ামিকে ২-১ গোলে এগিয়ে দেন। এবারেও বল বাড়িয়ে দিয়েছিলেন আলবা। প্রথম পর্বের অতিরিক্ত সময়ে মেসির থেকে পাওয়া বলে লুইস সুয়ারেজ গোল করে ইন্টার মিয়ামির জয়কে নিশ্চিত করেন।