• facebook
  • twitter
Sunday, 22 September, 2024

সিনেমার প্রযোজনায় আসছেন মেসি

মেসির সঙ্গে যে সংস্থা গাঁটছড়া বেঁধেছে তারা ইতিমধ্যেই মেসিকে নিয়ে দু’টি তথ্যচিত্র তৈরি করেছে। ‘মেসিস ওয়ার্ল্ড কাপ: দ্য রাইজ অফ এ লেজেন্ড’ এবং ‘মেসি মিটস্‌ আমেরিকা’ নামে দু’টি তথ্যচিত্র তৈরি হয়েছে।

আর্জেন্টিনার তারকা ফুটবলার লিওনেল মেসির পায়ের যাদু দেখে সারা বিশ্বের মানুষ অবাক হয়ে যান। কিন্তু কোনও সময় মেসি অবসরের কথা বলেন তখন অনেকেই হতাশ হয়ে যান। ইতিমধ্যেই ফুটবল খেলতে খেলতেই কি অবসর জীবনের পরিকল্পনা শুরু করলেন লিওনেল মেসি? তিনি ফুটবল খেলতে খেলতেই অবসর জীবনের পরিকল্পনা শুরু করে দিলেন লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ীর চোখ এ বার হলিউডে। কথা প্রসঙ্গে এমনই কথা শোনা গিয়েছে। জানা গেছে সিনেমা থেকে তথ্যচিত্র সব বিষয়েই বিনিয়োগ করবে তাঁর সংস্থা।

মেসি তাঁর সংস্থার নাম দিয়েছেন ‘৫২৫ রোসারিয়ো’। জন্মস্থানের নামেই প্রযোজনা সংস্থার নাম দেওয়া হয়েছে। একটি বেসরকারি সংস্থার পক্ষ থেকে এই ছবি উপস্থাপনা করা হবে। মেসি বলেছেন, “বিনোদন জগত বরাবরই আমার পছন্দের একটা জায়গা। সেটা মাঠেই হোক বা অন্য কোথাও। যে সংস্থা তৈরি করেছি তা নিয়ে আমি খুব উত্তেজিত। আগামী দিনে এই সংস্থাকে আরও বড় করে গোটা বিশ্বে পৌঁছে দিতে চাই।”

মেসির সঙ্গে যে সংস্থা গাঁটছড়া বেঁধেছে তারা ইতিমধ্যেই মেসিকে নিয়ে দু’টি তথ্যচিত্র তৈরি করেছে। ‘মেসিস ওয়ার্ল্ড কাপ: দ্য রাইজ অফ এ লেজেন্ড’ এবং ‘মেসি মিটস্‌ আমেরিকা’ নামে দু’টি তথ্যচিত্র তৈরি হয়েছে। এবার লিয়ো মেসি নামটাকেই গোটা বিশ্বে ছড়িয়ে দিতে চাইছে তারা। মেসির পরিবারও এই প্রযোজনা সংস্থার সঙ্গে থাকবে। আরও বেশি মানুষকে অনুপ্রাণিত করাই এই সংস্থার লক্ষ্য। মেসির এই ভাবনাকে অবশ্যই গ্রহণ করবে ফুটবলপ্রেমীরা।