• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

ঈশান কিশান শতরান করে ভারতীয় দলে ফেরার দৌড়ে

আইপিএলের প্রস্তুতি নিয়েছিলেন। সেখানে খেলেছিলেন। মনে করা হয়েছিল লাল বলের ক্রিকেট খেলতে আগ্রহী নন ঈশান। সেই তিনিই বৃহস্পতিবার শতরান করলেন মুকেশ কুমারদের সামলে।

বেঙ্গালুরু— দলীপ ট্রফিতে ঈশান কিশান দুরন্ত ক্রিকেট খেলে সবার নজরে চলে এসেছেন। তিনি শতরান লাল বলের ক্রিকেটে ফিরেই পেয়ে গেলেন। প্রথম ম্যাচ না খেললেও, দ্বিতীয় ম্যাচে দলের সঙ্গে যোগ দিতেই তাঁর ব্যাট থেকে এসেছে ১১১ রান।
দলীপ ট্রফিতে দ্বিতীয় ম্যাচে ভারত সি মুখোমুখি ভারত বি দলের। সেই ম্যাচে ঈশান কিশানের ব্যাট থেকে এসেছে ১১১ রান। চার নম্বরে ব্যাট করতে নেমে ১২৬ বল খেলেন তিনি।

গত মরসুমে ঘরোয়া ক্রিকেট খেলেননি ঈশান। যে কারণে বোর্ডের বার্ষিক চুক্তি থেকে বাদ দিয়ে দেওয়া হয়েছিল তাঁকে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট দলে থাকলেও তাঁকে খেলানো হয়নি। তার পরেই মানসিক ভাবে তিনি অসুস্থ জানিয়ে দল ছেড়েছিলেন ঈশান। এমনকি ফিরে এসে ঘরোয়া ক্রিকেটে খেলেননি।

যদিও আইপিএলের প্রস্তুতি নিয়েছিলেন। সেখানে খেলেছিলেন। মনে করা হয়েছিল লাল বলের ক্রিকেট খেলতে আগ্রহী নন ঈশান। সেই তিনিই বৃহস্পতিবার শতরান করলেন মুকেশ কুমারদের সামলে। ঈশান শতরান করে নির্বাচকদের বার্তা দিয়ে রাখলেন। ঋষভ পন্থ এবং ধ্রুব জুরেল বাংলাদেশের বিরুদ্ধে ১৬ জনের জায়গা করে নিয়েছেন। দলীপে শতরান করায় এ বার লড়াইয়ের মধ্যে চলে এলেন ঈশানও।