• facebook
  • twitter
Friday, 27 September, 2024

‘করব, লড়ব, জিতব, বস্‌ শাহরুখের সঙ্গে পার্টি করব’ জানিয়ে দিলেন কেকেআরের মেন্টর ব্র্যাভো

সেটিও শাহরুখেরই দল। সেই দলে খেলার সুবাদে শাহরুখের সঙ্গে সময় কাটিয়েছেন, তাই-ই নয়, কাছের মানুষ হয়ে গেছেন। তাঁর উপর ভরসা দেখানোর জন্য গত বারের চ্যাম্পিয়ন দল কেকেআরকে ধন্যবাদ দিয়েছেন ব্র্যাভো।

আইপিএল ক্রিকেটে কলকাতা নাইট রাইডার্সের নামটার মধ্যে আলাদা একটা অনুভূতি আছে। তাই কলকাতার ইডেন উদ্যানে কেকেআরের খেলা থাকলেই দর্শকদের উন্মাদনা এমন জায়গায় পৌঁছয়, যা প্রতিপক্ষ দলের কাছে চাপ তৈরি হয়। তারপরে এই দলের সঙ্গে খেলোয়াড় বা কোচ থেকে অন্যরা যুক্ত হলেই আলাদা একটা শক্তি সবার মধ্যে খেলা করে। দলের মালিক অভিনেতা শাহরুখ খান মাঠে এসে খেলোয়াড়দের অনুপ্রাণিত করে গ্যালারি থেকে চিৎকার করে ‘করব, লড়ব, জিতব’। এই অঙ্গীকারেই খেলোয়াড়রাও চ্যালেঞ্জ ছুঁড়ে দেন প্রতিপক্ষের বিরুদ্ধে।

এবার কেকেআর দলে ডোয়েন ব্র্যাভোকে দেখতে পাওয়া যায়ে নতুন ভূমিকায়। গৌতম গম্ভীর সরে যাওয়ায় কলকাতা নাইট রাইডার্সের নতুন মেন্টর হয়েছেন তিনি। মেন্টর হয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়ে দিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ়ের প্রাক্তন এই ক্রিকেটার। তিনি জানিয়েছেন, ম্যাচ জিতে কেকেআরের মালিক শাহরুখ খানের সঙ্গে পার্টি করবেন তিনি।

কেকেআরের মেন্টর হওয়ার পরে ব্র্যাভো বলেন, ‘আমাদের বস্‌ শাহরুখ খান। তিনি সব সময় বলেন, আমরা যেন উপভোগ করি, মজা করি। তাই আমরা ম্যাচ জিতব আর পার্টি করব। করব, লড়ব, জিতব। আমি কেকেআর।’ শুক্রবারই সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ব্র্যাভো। আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসরের পরে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে খেলতেন তিনি। সেটিও শাহরুখেরই দল। সেই দলে খেলার সুবাদে শাহরুখের সঙ্গে সময় কাটিয়েছেন, তাই-ই নয়, কাছের মানুষ হয়ে গেছেন। তাঁর উপর ভরসা দেখানোর জন্য গত বারের চ্যাম্পিয়ন দল কেকেআরকে ধন্যবাদ দিয়েছেন ব্র্যাভো।