• facebook
  • twitter
Wednesday, 18 September, 2024

বিতর্কে জড়ালেন গোলরক্ষক মার্টিনেজ

মাঝে মধ্যে তিনি বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন। এখন যদি ফিফার দ্বারস্থ হন ক্যামেরাম্যান তাহলে শাস্তির মুখে পড়তে পারেন গোলরক্ষক মার্টিনেজ। এখন এটাই দেখবার বিষয়।

আর্জেন্টিনা শিবিরে এখন যত গণ্ডগোল গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকে। বিশ্বকাপ ফুটবলের যোগত্য অর্জন পর্বের খেলায় গত মঙ্গলবার আর্জেন্টিনার খেলা ছিল কলম্বিয়ার বিপক্ষে। ওই খেলায় কলম্বিয়ার কাছে হেরে যায় আর্জেন্টিনা। সেই হারের ফলে আর্জেন্টিনার ফুটবলাররা হতাশ। সেই হতাশায় নিজেকে ধরে রাখতে না পারায় মার্টিনেজ খেলার শেষে উত্তেজিত হয়ে এক ক্যামেরাম্যানকে চড় মারেন বলে অভিযোগ। তাই এই ঘটনার কথা এবং গোলরক্ষক মার্টিনেজের বিরুদ্ধে ফিফার কাছে অভিযোগ করা হচ্ছে। বলে জানা গেছে।

ক্যামেরাম্যানের অভিযোগ, খেলার শেষে মার্টিনেজের কাছে গিয়েছিলাম। তখন তিনি অন্যের সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু হঠাৎই আমাকে চড় মারেন মার্টিনেজ। কী কারণ জানা নেই। চড় খেয়ে হতবাক হয়ে গিয়েছিলাম। আমার প্রচণ্ড রাগ হয়েছিল। আমি আমার কাজ করছিলাম। এরই মাঝে মার্টিনেজ এই ব্যবহার করেন।

এমিলিয়াস মার্টিনেজের এই রকম ব্যবহার নতুন নয়। তিনি ২০২২ বিশ্বকাপ ফুটবল থেকে খবরের শিরোনামে উঠে আসেন। সেবারেও বিশ্বজয়ের পরে মার্টিনেজ বিতর্কে জড়িয়ে পড়েন কিলিয়ান এমবাপের সঙ্গে কথাকাটাকাটিতে। মাঝে মধ্যে তিনি বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন। এখন যদি ফিফার দ্বারস্থ হন ক্যামেরাম্যান তাহলে শাস্তির মুখে পড়তে পারেন গোলরক্ষক মার্টিনেজ। এখন এটাই দেখবার বিষয়।