• facebook
  • twitter
Saturday, 21 September, 2024

আল নাসের দলের হয়ে বাবা-ছেলে গোল করলেন

নতুন কোচ হন পিওলি। ২০২২ সালে সিরি এ জিতেছিল এ সি মিলান। ২০২৩ সালে চ্যাম্পিয়ন্স লিগে শেষ চারে খেলেছিল এ সি মিলান। কিন্তু মে মাসে দায়িত্ব ছেড়ে দিয়ে তিনি এই মুহূর্তে আল নাসের দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন।

একেই বলে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর পায়ের জাদু। আল নাসের দলের হয়ে খেলতে নেমে সৌদি প্রো লিগে ৫-০ গোলে জয় তুলে দেওয়ার বাহাদুরি দেখালো ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আল নাসের দল প্রতিপক্ষ আল এত্তিফাকের বিরুদ্ধে এই জয় লিগ টেবলে তাদের জায়গা হয়ে গেল চতুর্থ স্থানে। দলের নতুন কোচ স্টেফানো পিওলির অভিষেক ম্যাচেই এই জয় অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

তবে, লিগ টেবলে এখনও শীর্ষে রয়েছে আল ইত্তিহাদ। তারা তিনটি ম্যাচে জয় তুলে নিয়ে সবার উপরে জায়গা করে নিয়েছে। নতুন কোচের প্রশিক্ষণে অবশ্যই আল নাসের দল এই জয় পাওয়াতে প্রত্যেকেই খুশি। শুধু তাই নয়, একই দলের হয়ে খেলে বাবা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও ছেলে জুনিয়র রোনাল্ডো মিলে হ্যাটট্রিক করার কৃতিত্ব দেখালেন। তিনটি গোল করার পরেই বাজপাখির মতো ডানা মেলে দর্শকদের কাছে পৌঁছে যান এবং ছেলেকে আঙুল তুলে বললেন, আমিও গোল করেছি। গ্যালারিতে ছিলেন উচ্ছ্বাস দেখতে পাওয়া গেল। কিন্তু ক্রিশ্চিয়ানো রোনাল্ডো খেলার ৩৩ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করেন। দলের অন্য দুটি গোল করেন আল-নাজদি ও তালিস্কা।

এখানে উল্লেখ করা যেতে পারে, সৌদ আরবের ক্লাবে যাওয়ার পরে রোনাল্ডোর সঙ্গে কোচ লুইস কাস্ত্রোর সঙ্গে ব্যবধান তৈরি হয়েছিল। শুধু তাই নয়, রোনাল্ডোর কথা মতো দলের কোচও বদল করা হয়। নতুন কোচ হন পিওলি। ২০২২ সালে সিরি এ জিতেছিল এ সি মিলান। ২০২৩ সালে চ্যাম্পিয়ন্স লিগে শেষ চারে খেলেছিল এ সি মিলান। কিন্তু মে মাসে দায়িত্ব ছেড়ে দিয়ে তিনি এই মুহূর্তে আল নাসের দলের প্রধান কোচের দায়িত্ব পালন করছেন।