• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ভবানীপুর জয়ের ধারা অব্যাহত রাখল

মুর্মুরা ৪-০ গোলে রেলওয়ে এফসি’কে হারিয়ে গ্রুপ শীর্ষে পৌঁছে গেল

প্রতিনিধিত্বমূলক ছবি ( (Photo: iStock)

চলতি মরশুমে কলকাতা ফুটবল লিগে প্রিমিয়ার ডিভিশনের খেলায় দারুণ ফর্মে খেলছে ভবানীপুর ক্লাব। একের পর এক ম্যাচ জিতেই চলেছে। শুক্রবার ভবানীপুর ক্লাব মুখোমুখি হয়েছিল নৈহাটি স্টেডিয়ামে রেলওয়ে এফসি’র বিরুদ্ধে। জিতেন মুর্মুরা ৪-০ গোলে রেলওয়ে এফসি’কে হারিয়ে গ্রুপ শীর্ষে পৌঁছে গেল। খেলার শুরু থেকেই ভবানীপুরের দাপট দেখতে পাওয়া গিয়েছিল। খেলার ২৬ মিনিটের মাথায় জোজোর গোলে ভবানীপুর এগিয়ে যায়। বক্সের মধ্যে বল পেয়ে গিয়েছিলেন। সেই বল টেনে নিয়ে জোরালো শটে গোল করে ভবানীপুরের প্রথম গোলটি করেন।

খেলার প্রথমার্ধে বেশ কয়েকটি সুযোগ পেয়েছিল ভবানীপুর। সেই সুযোগ থেকে গোল আসেনি। দ্বিতীয় পর্বে ভবানীপুর আক্রমণে ঝ্ড় তুলে রেলওয়ে এফসি’র রক্ষণভাগকে একেবারে এলোমেলো করে দেয়। ৪৭ মিনিটের মাথায় আবার গোল পেয়ে যায় ভবানীপুর। বক্সের থেকে অনেকটা এগিয়ে এসে রেলওয়ের গোলরক্ষক শুভঙ্কর দত্ত বলটি প্রায় মাঝমাঠে পাঠিয়ে দিয়েছিলেন।

কিন্তু সুযোগসন্ধানী জোজো সেই বলটি ধরে দুরন্ত গোল করে গোলের ব্যবধান বাড়িয়ে দেন। তার দু’মিনিট আবার গোল। ভবানীপুরের হয়ে এই গোলটি করেন বিক্রম প্রধান। স্বাভাবিকভাবে ৩ গোলে এগিয়ে যাওয়ার পরে ভবানীপুরের ফুটবলাররা একটু হালকা চালে খেলতে থাকেন। তবে কোনওভাবেই আক্রমণ থেকে পিছিয়ে থাকেননি। খেলার ৫৮ মিনিটের মাথায় জিতেন মুর্মু ভবানীপুরের হয়ে চতুর্থ গোলটি করেন। ভবানীপুর ৪-০ গোলে রেলওয়ে এফসি’কে বেলাইন করে দিয়ে গ্রুপ লিগে শীর্ষস্থানে পৌঁছে গেল। ভবানীপুর ১২ ম্যাচে ৩১ পয়েন্ট পেয়েছে। তবে, একটা কম ম্যাচ খেলে ইস্টবেঙ্গল সমান পয়েন্টে দাঁড়িয়ে আছে। তবে গোলপার্থক্যে এগিয়ে রয়েছে ভবানীপুর।