• facebook
  • twitter
Sunday, 29 September, 2024

টানা সাত ম্যাচ জিতে বার্সেলোনার হার

৭২ মিনিটে পেনাল্টি থেকে বুদিমি গোল করে ওসাসুনাকে ৩-১ গোলে ব্যবধান তৈরি করেছেন। ৮৫ মিনিটে দলের পক্ষে চতুর্থ গোল করে অ্যাবল ব্রেটনস জয় নিশ্চিত করে দেন।

টানা সাতটা ম্যাচ জেতার পরে লা লিগার ম্যাচে প্রথম হারের মুখে পড়তে হল বার্সেলোনাকে। শনিবার রাতে ওসাসুনার কাছে ২-৪ গোলে হারতে হল হানসি ফ্লিকের দলকে। নজির গড়া হল না জার্মান কোচের। বার্সেলোনা হেরে গেলেও, লিগ টেবলে শীর্ষ স্থানেই অবস্থান করছে।

জেরার্দো মার্তিনো বার্সেলোনার কোচ হিসেবে লা লিগায় টানা আটটি ম্যাচ জিতেছিলেন। সেই রেকর্ড স্পর্শ করতে পারলেন না। এদিনের ম্যাচে বার্সেলেনার প্রথম একাদশে কোচ ফ্লিক নির্ভরযোগ্য ফুটবলার লামিনে ইয়ামালকে রাখেননি। বার্সেলোনার প্রতিপক্ষ ২৮ মিনিটের মধ্যে দুই গোলে এগিয়ে যায়। গোল করেন আন্তে বুদিমি ও ব্রায়ান জারাগোজা। দুই গোলে পিছিয়ে থেকে বার্সেলোন দ্বিতীয় পর্বে আক্রমণ গড়ে তুলে সমতা ফেরানোর চেষ্টা করে। তারফল স্বরূপ ৫০ মিনিটে ব্যবধান কমান পাও ভিক্টর।

৭২ মিনিটে পেনাল্টি থেকে বুদিমি গোল করে ওসাসুনাকে ৩-১ গোলে ব্যবধান তৈরি করেছেন। ৮৫ মিনিটে দলের পক্ষে চতুর্থ গোল করে অ্যাবল ব্রেটনস জয় নিশ্চিত করে দেন। তবে ৮৯ মিনিটে বার্সেলোনা হয়ে পরিবর্ত ফুটবলার নামা ইয়ামাল গোল করে ব্যবধান কমান। তবে হার বাঁচাতে পারেননি। বার্সেলোনা আট ম্যাচ শেষে ২১ পয়েন্ট পেয়েছে। আর দ্বিতীয় স্থানে রয়েছে সাত ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে।