• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

প্রতিশ্রুতিই সার কাঁধে সাইকেল নিয়ে রাস্তা পারাপার ছাত্র-ছাত্রীদের

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:  ভোট আসে ভোট যায় শুধুই মেলে প্রতিশ্রুতি।কাজের কাজ কিছুই হয়না। দীর্ঘ দিন ধরে রাস্তার বেহাল দশা। তবুও হেলদোল নাই স্থানীয় প্রশাসনের। বর্ষাকালে চরম দুর্ভোগে পড়েন স্কুলের ছাত্র ছাত্রী থেকে এলাকার সাধারণ মানুষ। রাস্তা সারাইয়ের দাবীতে পথে নামলো এলাকার সাধারণ মানুষ। পশ্চিম মেদিনীপুর যেলার দাঁতন ২ ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতের ফতেপুর গ্রামে

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর:  ভোট আসে ভোট যায় শুধুই মেলে প্রতিশ্রুতি।কাজের কাজ কিছুই হয়না। দীর্ঘ দিন ধরে রাস্তার বেহাল দশা। তবুও হেলদোল নাই স্থানীয় প্রশাসনের। বর্ষাকালে চরম দুর্ভোগে পড়েন স্কুলের ছাত্র ছাত্রী থেকে এলাকার সাধারণ মানুষ। রাস্তা সারাইয়ের দাবীতে পথে নামলো এলাকার সাধারণ মানুষ। পশ্চিম মেদিনীপুর যেলার দাঁতন ২ ব্লকের হরিপুর গ্রাম পঞ্চায়েতের ফতেপুর গ্রামে রাস্তা সারাইয়ের দাবী জানালেন এলাকাবাসী। ফতেপুর থেকে বন্ধুচক অব্দি প্রায় ১. ৫ কিলোমিটার রাস্তায় কোথাও ১ ফুট গর্ত, কোথাও বৃষ্টির জমে আছে, কোথাও কাদায় ভর্তি।
একেবারেই যাতায়াতের অযোগ্য হয়ে রয়েছে। বন্ধুচক হাইস্কুলের ছাত্র ছাত্রীরা স্কুলে যাওয়ার রাস্তায় পড়ে গিয়ে বহুবার পড়ে গিয়ে আহত ও হয়েছে। স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন রাস্তা খারাপের জন্য স্কুলে ছাত্র ছাত্রীদের উপস্থিতির হার ও কম। এলাকাবাসীর দাবী নির্বাচনের সময় হলে সমস্ত রাজনৈতিক দলের নেতারা এসে প্রতিশ্রুতি দেয়। নির্বাচন শেষ হলেই কারুর দেখা মেলেনা।
তবে এই গ্রামে এবারের পঞ্চায়েত নির্বাচনে বিজেপি জয়লাভ করেছে। বিজেপির দাবী যেহেতু এই এলাকায় বিজেপি জিতেছে তাই তৃণমূল পরিচালিত গ্রাম পঞ্চায়েত ইচ্ছাকৃত রাস্তা সারাচ্ছে না। তবে তৃণমূলের দাবী এই অভিযোগ মিথ্যে। রাস্তা খারাপ রয়েছে এটা সত্যি। কিন্তু তৃণমূল রং দেখে কাজ করেনা। খুব শীঘ্রই এই রাস্তা মেরামত করা হবে। সমস্যা সমাধানের জন্য স্থানীয় গ্রাম পঞ্চায়েত ও ব্লক প্রশাসন দ্রুত উদ্যোগ নিবে।