• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

সরকারি জমি বিক্রির অভিযোগে আরও দুজনকে গ্রেপ্তার করল পুলিশ

নিজস্ব প্রতিনিধি: সরকারি জমি বিক্রির অভিযোগে আরও দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতরা হল বিমল রায় এবং মহম্মদ কালাম।  বুধবার ডাবগ্রাম-ফুলবাড়ির তৃণমূল নেতা দেবাশিষ প্রামাণিককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, দেবাশিষ মেয়র গৌতম দেবের ‘ঘনিষ্ঠ’ বলেই পরিচিত।  দেবাশিষের বিরুদ্ধেও সরকারি জমি বিক্রির অভিযোগ ছিল।  বৃহস্পতিবার দেবাশিষ, বিমল এবং মহম্মদ কালামকে জলপাইগুড়ি আদালতে তোলা হয়।  ধৃত বিমল

নিজস্ব প্রতিনিধি: সরকারি জমি বিক্রির অভিযোগে আরও দুজনকে গ্রেপ্তার করল পুলিশ। ধৃতরা হল বিমল রায় এবং মহম্মদ কালাম।  বুধবার ডাবগ্রাম-ফুলবাড়ির তৃণমূল নেতা দেবাশিষ প্রামাণিককে গ্রেফতার করে পুলিশ।

জানা গিয়েছে, দেবাশিষ মেয়র গৌতম দেবের ‘ঘনিষ্ঠ’ বলেই পরিচিত।  দেবাশিষের বিরুদ্ধেও সরকারি জমি বিক্রির অভিযোগ ছিল।  বৃহস্পতিবার দেবাশিষ, বিমল এবং মহম্মদ কালামকে জলপাইগুড়ি আদালতে তোলা হয়।  ধৃত বিমল রায়ের দাবি,  পুলিশ ভোরবেলা কিছু না জানিয়েই তাঁকে থানায় তুলে নিয়ে আসে।  তাঁর সঙ্গে  দেবাশিষ প্রামাণিকের কোন সম্পর্ক নেই বলেই জানিয়েছেন  বিমল।

উল্লেখ্য, সোমবারের বৈঠকে সরকারি জমি জবরদখল নিয়ে কড়া বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। তৈরি করে দেন কমিটি। দখলদারি রুখতে মঙ্গলবার নবান্নের তরফে প্রত্যেক জেলায় পাঠানো হয় নির্দেশিকা।  মুখ্যমন্ত্রীর বার্তার পরেই তৎপর হয় প্রশাসন। সরকারি জমি কেনা বেচার  অভিযোগে  গ্রেফতার করা হয় ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার তৃণমূলের ব্লক সভাপতি তথা জলপাইগুড়ি জেলা পরিষদের প্রাক্তন  কর্মাধ্যক্ষ  দেবাশিষ প্রামানিককে।