• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

ট্রাম্পের ওপর হামলার ঘটনার তীব্র নিন্দা মোদি, রাহুল ও খাড়গের

দিল্লি, ১৪ জুলাই: ট্রাম্পের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, গণতন্ত্র ও রাজনীতির ক্ষেত্রে হিংসার কোনও স্থান নেই। এবিষয়ে মোদি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন,”আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ও আমার বন্ধু ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনায় ভীষণভাবে আমি উদ্বিগ্ন। ঘটনার তীব্র নিন্দা জানাই। রাজনীতি ও গণতন্ত্রে সহিংসতার কোনও স্থান নেই। তাঁর

দিল্লি, ১৪ জুলাই: ট্রাম্পের ওপর হামলার ঘটনায় তীব্র নিন্দা করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, গণতন্ত্র ও রাজনীতির ক্ষেত্রে হিংসার কোনও স্থান নেই। এবিষয়ে মোদি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন,”আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ও আমার বন্ধু ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনায় ভীষণভাবে আমি উদ্বিগ্ন। ঘটনার তীব্র নিন্দা জানাই। রাজনীতি ও গণতন্ত্রে সহিংসতার কোনও স্থান নেই। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি।” তিনি আরও বলেন,”আহত ও নিহত আমেরিকান এবং তাঁদের পরিবারের প্রতি আমাদের প্রার্থনা ও দুশ্চিন্তা রয়েছে।”

এদিকে লোকসভার বিরোধী দলনেতা ও সাংসদ রাহুল গান্ধী এবং কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়গেও ট্রাম্পের ওপর এই হামলার ঘটনায় নিন্দা করেছেন। রাহুল গান্ধী তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন,”আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলার ঘটনায় আমি খুবই চিন্তিত। এই ধরনের কাজের কঠোরতম ভাষায় নিন্দা করা উচিত। তাঁর দ্রুত এবং সম্পূর্ণ আরোগ্য কামনা করছি।”

একইভাবে কংগ্রেস সভাপতি বিষয়টির ধিক্কার জানিয়ে লেখেন, “প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর হামলায় আমি গভীরভাবে মর্মাহত। এই জঘন্য কাজের তীব্র নিন্দা জানাই। ” তিনি ঘটনায় নিহতদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি এক্স হ্যান্ডেলে আরও বলেন, “কোনও গণতন্ত্র ও সভ্য সমাজে এধরনের সহিংসতার কোনও স্থান নেই। ভারত আমেরিকার জনগণের পাশে রয়েছে, আমরা মৃতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই।”