• facebook
  • twitter
Monday, 16 September, 2024

তৃণমূলে যোগ দিলেন ঝাড়গ্রামের বিজেপি সাংসদ কুনার হেমব্রম

ঝাড়গ্রাম, ১৯:  পঞ্চম দফা ভোটের ঠিক প্রাক মুহূর্তে রাজ্য রাজনীতিতে ফের পালাবদল। তৃণমূলে যোগ দিলেন ঝাড়গ্রামের বিজেপি নেতা কুনার হেমব্রম। আজ, রবিবার গোপীবল্লভপুরের ছাতিনাশোল মাঠে ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা। সেই সভা থেকে অভিষেকের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিলেন কুনার। জানা গিয়েছে, লোকসভা ভোটের টিকিট না পেয়ে তাঁর এই দলত্যাগ। তাঁর

ঝাড়গ্রাম, ১৯:  পঞ্চম দফা ভোটের ঠিক প্রাক মুহূর্তে রাজ্য রাজনীতিতে ফের পালাবদল। তৃণমূলে যোগ দিলেন ঝাড়গ্রামের বিজেপি নেতা কুনার হেমব্রম। আজ, রবিবার গোপীবল্লভপুরের ছাতিনাশোল মাঠে ছিল তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসভা। সেই সভা থেকে অভিষেকের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিলেন কুনার।

জানা গিয়েছে, লোকসভা ভোটের টিকিট না পেয়ে তাঁর এই দলত্যাগ। তাঁর পরিবর্তে প্রণত টুডুকে প্রার্থী করে বিজেপি। সেই অভিমানে দলত্যাগ করেন সদ্য প্রাক্তন এই বিজেপি নেতা। সেই সময়ই তিনি দল ছাড়ার আভাস দিয়েছিলেন। তিনি ঝাড়গ্রামের তৃণমূল প্রার্থী কালীপদ সোরেনের হয়ে প্রচার করবেন বলেও ঘোষণা করেন। ফলে বিজেপি-তে তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা শুরু হয়। কোন দলে তিনি যোগ দিচ্ছেন তা নিয়েও চর্চা শুরু হয়। অনেকে ধারণা করেন, যেহেতু তিনি তৃণমূল প্রার্থীর হয়ে প্রচার করতে চেয়েছেন, সেজন্য তিনি হয়তো ঘাসফুল শিবিরেই যোগ দেবেন। সেই আশঙ্কাকে সত্যি প্রমাণ করে আজ জোড়াফুল শিবিরে যোগ দিয়ে সব জল্পনার অবসান ঘটালেন ঝাড়গ্রামের বিদায়ী সাংসদ কুনার হেমব্রম। তাঁর যোগদানে ঘাসফুল শিবিরের হাত শক্ত হল বলে মনে করা হচ্ছে। তিনি পাশে থাকায় ঝাড়গ্রামে তৃণমূল প্রার্থীর জয় সুনিশ্চিত বলে ধরে নিয়েছে তৃণমূল শিবির।