• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

দ্বারভাঙ্গায় বিহারের প্রাক্তন মন্ত্রী মুকেশ সাহানির বাবার রহস্য মৃত্যু

পাটনা, ১৬ জুলাই: বিহারে ফের প্রশ্নের মুখে নিরাপত্তা ব্যবস্থা। ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল রাজ্যের প্রাক্তন মন্ত্রীর বাবার মৃতদেহ। মৃতের নাম জিতেন সাহানি। তিনি বিকাশশীল ইনসান পার্টির প্রধান ও প্রাক্তন মন্ত্রী মুকেশ সাহানির বাবা। মঙ্গলবার দ্বারভাঙার সুপল বাজারে পৈতৃক বাড়ি থেকে জিতেন সাহানির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পাটলিপুত্রের রাজনীতিতে। ইতিমধ্যে

পাটনা, ১৬ জুলাই: বিহারে ফের প্রশ্নের মুখে নিরাপত্তা ব্যবস্থা। ঘরের মধ্যে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল রাজ্যের প্রাক্তন মন্ত্রীর বাবার মৃতদেহ। মৃতের নাম জিতেন সাহানি। তিনি বিকাশশীল ইনসান পার্টির প্রধান ও প্রাক্তন মন্ত্রী মুকেশ সাহানির বাবা। মঙ্গলবার দ্বারভাঙার সুপল বাজারে পৈতৃক বাড়ি থেকে জিতেন সাহানির ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পাটলিপুত্রের রাজনীতিতে।

ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে ফরেন্সিক বিশেষজ্ঞরা। বিহার পুলিশ তিন সদস্যের একটি সিট গঠন করেছে। ঘটনায় এনডিএ সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে বিরোধীরা। খবর পেয়ে পাটনার উদ্দেশ্যে রওনা দিয়েছেন মৃতের পুত্র মুকেশ সাহানি। তিনি ব্যক্তিগত কাজে মুম্বইতে ছিলেন বলে জানা গিয়েছে।

ঘটনার প্রতিক্রিয়ায় বিহারের উপ মুখ্যমন্ত্রী সম্রাট চৌধুরী জানিয়েছেন, অভিযুক্তদের রেয়াত করা হবে না। যদিও কারা এই কাণ্ড ঘটাল? তা এখনও জানা না গেলেও, রাজনৈতিক মহলে বিভিন্ন প্রশ্ন উঠতে শুরু করেছে।