• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

আগামী রবিবার চার ঘন্টার জন্য রাজভবনের সামনে ধর্ণা

 হাইকোর্টে শুভেন্দুর মামলায় রাজ্য নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টে রাজ্য জানালো -‘ রাজভবনের সামনে ধর্নায় বসতে পারেন শুভেন্দু অধিকারী, তবে চার ঘণ্টার জন্য’। রবিবার সকাল ১০টা থেকে চার ঘণ্টার জন্য শুভেন্দু সেখানে ধর্নায় বসতে পারেন বলে জানানো হয়েছে। শুভেন্দুর আইনজীবী যদিও জানিয়েছেন, -‘তিনি (শুভেন্দু) শনিবার ধর্নায় বসতে চান’। আগামী মঙ্গলবার এই মামলার পরবর্তী শুনানি রয়েছে বলে

 হাইকোর্টে শুভেন্দুর মামলায় রাজ্য

নিজস্ব প্রতিনিধি: বৃহস্পতিবার কলকাতা হাইকোর্টে রাজ্য জানালো -‘ রাজভবনের সামনে ধর্নায় বসতে পারেন শুভেন্দু অধিকারী, তবে চার ঘণ্টার জন্য’। রবিবার সকাল ১০টা থেকে চার ঘণ্টার জন্য শুভেন্দু সেখানে ধর্নায় বসতে পারেন বলে জানানো হয়েছে। শুভেন্দুর আইনজীবী যদিও জানিয়েছেন, -‘তিনি (শুভেন্দু) শনিবার ধর্নায় বসতে চান’। আগামী মঙ্গলবার এই মামলার পরবর্তী শুনানি রয়েছে বলে জানা গেছে । ভোট পরবর্তী হিংসা নিয়ে লাগাতার রাজ্য সরকারের দিকে অভিযোগ  তুলছে বঙ্গ বিজেপি। সেই নিয়েই রাজভবনের সামনে ধর্নায় বসতে চান শুভেন্দু। বিষয়টি নিয়ে জল গড়ায় আদালত পর্যন্ত।

রাজ্য জানায়,’ ১৪৪ ধারা জারি থাকায় রাজভবনের বাইরে ধর্নায় বসার অনুমতি দেওয়া যাবে না’। এর পাল্টা বিজেপি-র তরফে  তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এর  দিকে আঙুল তোলা হয়। কয়েক মাস আগে অভিষেক রাজভবনের বাইরে অবস্থান কর্মসূচি করলে, শুভেন্দু কেন পারবেন না?’  তা নিয়ে প্রশ্ন তোলা হয়। সেই নিয়ে টানাপোড়েনের মধ্যেই এদিন কলকাতা হাইকোর্টে রাজ্য জানায়,’ রাজভবনের সামনে চার ঘণ্টার জন্য ধর্নায় বসতে পারেন শুভেন্দু। রবিবার সকাল ১০টা থেকে চার ঘণ্টার জন্য তাঁকে অনুমতি দেওয়া যাতে পারে।’ আগামী মঙ্গলবার এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। শুভেন্দু রাজভবনের বাইরে ধর্নায় বসতে পারেন কি না, তা ওই দিনই ঠিক হয়ে যাবে।