• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

দ্রব্যমূল্য বৃদ্ধি : মুখ্যমন্ত্রীর বৈঠকের ৮ দিনের মাথায় উচ্চ পর্যায়ের বৈঠক নবান্নে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে মঙ্গলবার বিকেল চারটে থেকে নবান্নে এক উচ্চ পর্যায়ের বৈঠক ডাকেন মুখ্য সচিব। রাজ্য জুড়ে বিভিন্ন বাজারে বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণ করা কি সম্ভব হয়েছে? এখনও পর্যন্ত কোন কোন জিনিসের দাম ঊর্ধ্বমুখী? এই ধরণের বিভিন্ন বিষয় নিয়ে পর্যালোচনা করা হবে এদিনের বৈঠকে বলে নবান্ন সূত্রে খবর। মঙ্গলবার বৈঠকে কৃষি দফতরের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ে মঙ্গলবার বিকেল চারটে থেকে নবান্নে এক উচ্চ পর্যায়ের বৈঠক ডাকেন মুখ্য সচিব। রাজ্য জুড়ে বিভিন্ন বাজারে বাজারে দ্রব্যমূল্য বৃদ্ধি নিয়ন্ত্রণ করা কি সম্ভব হয়েছে? এখনও পর্যন্ত কোন কোন জিনিসের দাম ঊর্ধ্বমুখী? এই ধরণের বিভিন্ন বিষয় নিয়ে পর্যালোচনা করা হবে এদিনের বৈঠকে বলে নবান্ন সূত্রে খবর। মঙ্গলবার বৈঠকে কৃষি দফতরের আধিকারিকদের পাশাপাশি বিভিন্ন দফতরের সচিব, বিভিন্ন জেলার জেলাশাসক, পুলিশ সুপারদেরও উপস্থিত থাকার কথা এই ভার্চুয়াল বৈঠকে।

প্রসঙ্গত, বর্ষার শুরুতেই বাজার দর অগ্নিমূল্য! শাকসবজি কাঁচা আনাজ কিনতে গেলে হাতে ছ্যাঁকা খাচ্ছেন আমজনতা। মুখ্যমন্ত্রী দশ দিন সময় বেঁধে দিয়েছেন সবজির দাম কমাতে। ইতিমধ্যেই বাজারে বাজারে অভিযান শুরু হয়ে গিয়েছে।