• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের কার্যালয় উড়িয়ে দেওয়ার হুমকি

পাটনা, ৪ আগস্ট: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশকুমারের কার্যালয় বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি। সম্প্রতি একটি হুমকি মেল পাওয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই দেশজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এব্যাপারে রবিবার বিহার পুলিশ একটি মামলা দায়ের করেছে। জানা গিয়েছে, গত ১৬ জুলাই একটি অজ্ঞাত পরিচয় অ্যাকাউন্ট থেকে একটি ই-মেল পাওয়া যায়। হুমকিদাতারা আল-কায়েদার সঙ্গে জড়িত বলে দাবি করে। সেই ইমেলে হুমকি

পাটনা, ৪ আগস্ট: বিহারের মুখ্যমন্ত্রী নীতীশকুমারের কার্যালয় বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি। সম্প্রতি একটি হুমকি মেল পাওয়ার ঘটনা প্রকাশ্যে আসতেই দেশজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। এব্যাপারে রবিবার বিহার পুলিশ একটি মামলা দায়ের করেছে।

জানা গিয়েছে, গত ১৬ জুলাই একটি অজ্ঞাত পরিচয় অ্যাকাউন্ট থেকে একটি ই-মেল পাওয়া যায়। হুমকিদাতারা আল-কায়েদার সঙ্গে জড়িত বলে দাবি করে। সেই ইমেলে হুমকি দাতারা মুখ্যমন্ত্রীর ভবন ও তার চত্বর “বোমা মেরে উড়িয়ে দেওয়া হবে” বলে হুমকি দেয়। তারা আরও দাবি করে, বিহারের বিশেষ পুলিশ ফোর্স এই হামলা প্রতিরোধ করতে পারবে না। এরপরই বিষয়টি নিয়ে বিহার প্রশাসনের মধ্যে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। তদন্ত শুরু করে পুলিশ ও অ্যান্টি-টেররিস্ট স্কোয়াড (এটিএস)। এরপর গত ২ আগস্ট স্টেশন হাউস অফিসার সঞ্জীব কুমারের বিবৃতির ভিত্তিতে সাচিওয়ালা থানায় একটি এফআইআর দায়ের করা হয়।

হুমকিমূলক এই ইমেলটি পুলিশ এবং অ্যান্টি-টেররিস্ট স্কোয়াড (এটিএস) তদন্ত শুরু করলেও ২ আগস্ট সাচিওয়ালা থানার পুলিশ আধিকারিক সঞ্জীব কুমারের বিবৃতি অনুযায়ী একটি এফআইআর দায়ের করা হয়। পুলিশ জানিয়েছে, ভারতীয় ন্যায় সংহিতা, ২০২৩-এর ধারা ৩৫১ (৪) এবং (৩) এর পাশাপাশি আইটি আইনের ৬৬ (এফ) ধারার অধীনে মামলা রুজু করা হয়েছে ওই অজ্ঞাত পরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে। বিষয়টির এখন তদন্ত চলছে।