• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে হাসপাতালে ভর্তি খড়দহের যুবক

নিজস্ব প্রতিনিধি: খড়দহ: বারাসতের পর এবার খড়দহে ঘটল একই ঘটনা। এখানকার রুইয়া এলাকায় শুক্রবার রাতে ছেলেধরা সন্দেহে মারধরের জেরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হল এক যুবককে। আহত যুবকের নাম নাজির হুসেন। তাঁকে গুরুতর জখম অবস্থায় প্রথমে ব্যারাকপুর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত

নিজস্ব প্রতিনিধি: খড়দহ: বারাসতের পর এবার খড়দহে ঘটল একই ঘটনা। এখানকার রুইয়া এলাকায় শুক্রবার রাতে ছেলেধরা সন্দেহে মারধরের জেরে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হল এক যুবককে। আহত যুবকের নাম নাজির হুসেন। তাঁকে গুরুতর জখম অবস্থায় প্রথমে ব্যারাকপুর হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, আক্রান্ত নাজির রুইয়া শুক্রবার রাতে এলাকা দিয়ে যাওয়ার সময় ছেলেধরা সন্দেহে কয়েকজন তাঁর উপর চড়াও হন বলে অভিযোগ। তাঁকে রাস্তায় ফেলে মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নাজিরকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনার জেরে পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়েছে। নাজির যে ছেলেধরা, এ কথা মানতে নারাজ স্থানীয়দের একাংশ। মারধরের ঘটনায় যুক্তদের শাস্তির দাবি জানিয়ে সরব হয়েছেন তাঁরা। এই ঘটনায় নাজিরের পরিবারের তরফে ইতিমধ্যেই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তার ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। যদিও এই ঘটনায় এখনও পুলিশ কাউকে গ্রেফতার করেনি।