• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

হিন্দুস্তান কেবলস পরিদর্শনে শিল্প দপ্তরের টিম

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: দীর্ধ কয়েক বছর ধরে বন্ধ রয়েছে হিন্দুস্তান কেবলস কারখানা। আর এই বন্ধ কারখানা সহ ফাঁকা জমি পরিদর্শনে শুক্রবার সকালে এলেন পশ্চিমবঙ্গ শিল্প দপ্তরের উচ্চ পদাধিকারীরা। এদিন তাঁরা হিন্দুস্তান কেবলসের অফিস, কারখানা,বৃদ্ধাশ্রম সহ বন্ধ থাকা স্কুল,ময়দানগুলি সরেজমিনে পরিদর্শন করে দেখেন। সূত্রের খবর, এখানে দ্রুত নতুন শিল্প আসতে পারে। এদিন পরিদর্শনে আসেন শিল্প দপ্তরের

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: দীর্ধ কয়েক বছর ধরে বন্ধ রয়েছে হিন্দুস্তান কেবলস কারখানা। আর এই বন্ধ কারখানা সহ ফাঁকা জমি পরিদর্শনে শুক্রবার সকালে এলেন পশ্চিমবঙ্গ শিল্প দপ্তরের উচ্চ পদাধিকারীরা। এদিন তাঁরা হিন্দুস্তান কেবলসের অফিস, কারখানা,বৃদ্ধাশ্রম সহ বন্ধ থাকা স্কুল,ময়দানগুলি সরেজমিনে পরিদর্শন করে দেখেন।

সূত্রের খবর, এখানে দ্রুত নতুন শিল্প আসতে পারে। এদিন পরিদর্শনে আসেন শিল্প দপ্তরের স্পেশাল সেক্রেটারি, এডিশনাল সেক্রেটারি এবং আসানসোল ভূমি ও ভূমি সংস্কার আধিকারিক,সালালপুর বিএলএলআরও অফিসের প্রতিনিধিরা।

জানা যায়, ৯৪৭.২৭ একর জমি রয়েছে হিন্দুস্তান কেবলসে। তবে কিছু জমি দখল হয়ে যাওয়ার পরেও এখনও অনেক জমি পড়ে রয়েছে। তাতে দ্রুত নতুন কোনও শিল্প গড়ে তোলার সম্ভাবনা রয়েছে বলে খবর।