সন্তানের সামনে মেট্রো লাইনে ঝাঁপ মহিলার! চাঁদনি চক স্টেশনে উত্তেজনা

কালীঘাট মেট্রো স্টেশনের পর এবার চাঁদনি চক। আবারও মেট্রো লাইনে আত্মহত্যার চেষ্টা।ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ। ঘটনাটির জেরে চাঁদনি চক স্টেশনে আটকে পড়ে মেট্রো। ট্রেনের বড় অংশই আটকে থাকে টানেলে। যার জেরে কিছুখনের জন্য ব্যাহত হয় মেট্রোর স্বাভাবিক পরিষেবা। ১১;৫০ থেকে মেট্রো পরিষেবা স্বাভাবিক হয়ে যায়।

মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, বুধবার সকালে চাঁদনি চক মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করেন এক মহিলা। ঝাঁপ দেন মেট্রো লাইনে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, স্কুল ছুটির পর মেয়েকে নিয়ে সেই মহিলা পার্ক স্ট্রিট থেকে মেট্রোতে চাপেন। চাঁদনি চক স্টেশনে নেমে পড়েন সেই মহিলা তাঁর মেয়েকে নিয়ে। হঠাৎই মেয়ের সামনেই দক্ষিণেশ্বরগামী একটি ট্রেনের সামনে ঝাঁপ দেন মহিলা। মহিলার সঙ্গে উপস্থিত ছিল তার কয়েকজন পরিচিতও। হঠাৎ এমন ঘটনায় চমকে যান তাঁরা।


দক্ষিণেশ্বরগামী ট্রেনের সামনে মহিলা ঝাঁপ দেওয়ায় ট্রেনটি তড়িঘড়ি দাঁড়িয়ে পড়ে। কিন্তু লাইনে আটকে থাকেন ওই মহিলা। মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, মেট্রো লাইনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে মহিলাকে উদ্ধার করা সম্ভব হয়েছে। তাঁকে স্থানীয় হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।মহিলার পরিবারের লোকজনও আসছেন বলে জানা গিয়েছে।

আত্মঘাতী মহিলা তাঁর বছর সাতেকের কন্যাসন্তানের সামনেই দক্ষিণেশ্বরগামী মেট্রোর সামনে ঝাঁপ দেন।মাকে ওই ভাবে ঝাঁপ দিতে দেখার পর থেকেই হাপুস নয়নে কেঁদে চলে বাচ্চাটি। বাচ্চাটিকে স্টেশন মাস্টারের ঘরে নিয়ে যাওয়া হয়েছে।