• facebook
  • twitter
Wednesday, 18 September, 2024

বসিরহাটে ব্যবসায়ীকে লক্ষ্য করে শুটআউট

পিফা এলাকায় পৌঁছাতেই, দুষ্কৃতীরা হঠাৎ বাইকে এসে তার ওপর গুলি চালায় বলে জানা যায়। স্থানীয় বাসিন্দারা আহত ব্যবসায়ীকে উদ্ধার করে দ্রুত বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে ভর্তি করেন।

দিনের আলোর মধ্যেই ঘটে গেল ভয়ঙ্কর শুটআউট, আতঙ্ক ছড়িয়েছে বসিরহাটের মালঞ্চ এলাকায়। সূত্রের খবর অনুযায়ী, বৃহস্পতিবার সকালে বসিরহাটের পিফা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মালঞ্চ রোডে এক ব্যবসায়ীর ওপর হামলা চালানো হয়। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী, একদল দুষ্কৃতী বাইকে করে এসে ব্যবসায়ীকে লক্ষ্য করে পরপর গুলি চালায়। ব্যবসায়ীর পেটে গুলি লাগে। দ্রুত তাকে উদ্ধার করে বসিরহাট জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন তিনি। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তে নেমেছে হাসনাবাদ থানার পুলিশ।দিনের বেলায় ব্যস্ত রাস্তায় এমন হামলার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে খবর, ওই ব্যবসায়ী বৃহস্পতিবার সকালে পিফা দুন স্কুল সংলগ্ন এলাকা দিয়ে যাচ্ছিলেন। তৃণমূল নেতা শাহজাহান শেখের বাড়ি হাসনাবাদ থানা এলাকার নোয়াপাড়া দিয়ে তিনি বাড়ির দিকে ফিরছিলেন। ঠিক সেই সময়, পিফা এলাকায় পৌঁছাতেই, দুষ্কৃতীরা হঠাৎ বাইকে এসে তার ওপর গুলি চালায় বলে জানা যায়। স্থানীয় বাসিন্দারা আহত ব্যবসায়ীকে উদ্ধার করে দ্রুত বসিরহাট স্বাস্থ্য জেলা হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতাল সূত্রে খবর, আপাতত তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে, কারা এই হামলা চালিয়েছে এবং কেন, সেই প্রশ্নগুলির কোনও উত্তর এখনও মেলেনি। এটা কি পুরনো শত্রুতার ফল, না কি ব্যবসায়িক লেনদেনের কোনও সমস্যা এর পেছনে রয়েছে, সেই বিষয়ে এখনও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। পুলিশ সবদিক খতিয়ে দেখছে, তবে দুষ্কৃতীরা এখনও অধরা।