• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বেপরোয়া বাইকের ধাক্কায় আহত সার্জেন্ট, আটক এক

ইতিমধ্যেই কর্তব্যরত সরকারি কর্মীকে হেনস্থা, বেপরোয়া গতিতে গাড়ি চালানোসহ ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

এবার রাতের শহরে বেপরোয়া বাইকের শিকার খোদ পুলিশ! অভিযোগ, বেপরোয়া গতিতে বাইক নিয়ে আসছিল এক যুবক। তাকে হাত দেখিয়ে থামানোর চেষ্টা করলে কর্তব্যরত সার্জেন্টের উপর দিয়েই বাইক চালিয়ে দেয় সে। ঘটনায় আহত হন ওই সার্জেন্ট।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত বারোটার দিকে মহাত্মাগান্ধী রোড এবং কালাকার স্ট্রিটের সংযোগস্থলে নাকাতল্লাশি চলছিল পুলিশের। উপস্থিত ছিলেন হাওড়া ব্রিজ ট্রাফিক গার্ডের সার্জেন্ট সীমান্ত রায়চৌধুরী, বড়বাজার থানার বেশ কয়েকজন পুলিশকর্মী। তখনই বাইক নিয়ে বেপরোয়া গতিতে ছুটে আসছিল হাওড়ার গোলাবাড়ির বাসিন্দা বছর একুশের আনন্দ ঝাঁ।

সূত্রের খবর, সেই সময় বাইক দাঁড় করানোর চেষ্টা করতেই সার্জেন্ট সীমান্ত রায়চৌধুরীকে ধাক্কা মারে সে। যার ফলে আহত হন কলকাতা পুলিশের ওই সার্জেন্ট, ক্ষতিগ্রস্থ হয় উর্দিও। আহত অবস্থায় সার্জেন্টকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় তাঁকে।

অন্যদিকে ঘটনাস্থলেই আটক করা হয় আনন্দকে। তাঁর বিরুদ্ধে ইতিমধ্যেই কর্তব্যরত সরকারি কর্মীকে হেনস্থা, বেপরোয়া গতিতে গাড়ি চালানোসহ ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ।