• facebook
  • twitter
Friday, 18 October, 2024

পুজোর মণ্ডপের নিরাপত্তা ঠিক আছে  কিনা, খতিয়ে দেখলেন নগরপাল

কলকাতা পুলিশ পুজোর সময় নিরাপত্তা সংক্রান্ত সমস্ত দিকে নজর দিয়েছে। দর্শনার্থীদের নিরাপত্তার সঙ্গে ট্রাফিক এবং ভিড় নিয়ন্ত্রণের দিকটিও দেখা হচ্ছে।

মহালয়ার পর দিন শহরের পুজো মণ্ডপের শেষ মুহূর্তের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখলেন সদ্য দায়িত্বপ্রাপ্ত কলকাতার নগরপাল মনোজকুমার ভার্মা। এদিন সকাল ১১ থেকে শহরের মোট ন’টি বড় পুজো মণ্ডপ ঘুরে দেখেন তিনি। যার মধ্যে ছিল দক্ষিণ কলকাতার চেতল অগ্রণী, সুরুচি সংঘ, উত্তর কলকাতা টালা প্রত্যয়, কলেজ স্কোয়ারের মতো বড় মণ্ডপগুলি।

প্রসঙ্গত, এর আগেই গত ২৭ এবং ২৮ সেপ্টেম্বর শহরের পুজো মণ্ডপের নিরাপত্তা খতিয়ে দেখেন কলকাতা পুলিশের যুগ্ন-কমিশনার(সদর) মেরাজ খালিদ। তারপর এদিন মণ্ডপের শেষ মুহূর্তের নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি ভিড় নিয়ন্ত্রণের সমস্ত খুঁটিনাটি বিষয় খতিয়ে দেখে এলেন নগরপাল।

এদিন তাঁর সঙ্গে মণ্ডপের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখতে যান যুগ্ম-কমিশনার(সদর) মেরাজ খালিদসহ একাধিক উচ্চপদস্থ পুলিশ কর্তারা। মণ্ডপ পরিদর্শনে বেরিয়ে সকলকে দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘কলকাতা পুলিশ পুজোর সময় নিরাপত্তা সংক্রান্ত সমস্ত দিকে নজর দিয়েছে। দর্শনার্থীদের নিরাপত্তার সঙ্গে ট্রাফিক এবং ভিড় নিয়ন্ত্রণের দিকটিও দেখা হচ্ছে। যদিও কোথাও কোনও সমস্যা থাকে সেটা শেষ মুহূর্তে দেখে নেওয়া হচ্ছে।’