• facebook
  • twitter
Monday, 21 October, 2024

চলন্ত ট্রেনে তরুণীর ছবি তোলার চেষ্টা! শিয়ালদহ থেকে গ্রেপ্তার ৩

ট্রেনের মধ্যে এক তরুণীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল কয়েকজন যুবকের বিরুদ্ধে। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে ৩ যুবককে গ্রেপ্তার করেছে জিআরপি।

আরজি কর ইস্যুতে উত্তাল গোটা রাজ্য। নারী সুরক্ষার দাবিতে পথে নেমেছেন লক্ষ লক্ষ মানুষ। এরই মধ্যে এবার ট্রেনের মধ্যে এক তরুণীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল কয়েকজন যুবকের বিরুদ্ধে। ঢাকুরিয়া থেকে শিয়ালদহ আসার পথে ওই তরুণীর ছবি তোলার চেষ্টা করা হয়। বাধা দিতে গেলে তাঁর বন্ধুকে মারধর করা হয় বলে অভিযোগ। চাঞ্চল্যকর এই ঘটনার কথা সামনেই আসতেই শোরগোল শুরু হয়েছে। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে ৩ যুবককে গ্রেপ্তার করেছে জিআরপি।

ওই তরুণী জানান, ঢাকুরিয়া থেকে তিনি ট্রেনে চড়েছিলেন। পার্ক সার্কাস থেকে কয়েক জন যুবক ট্রেনে ওঠার পর থেকেই তাঁর ছবি তোলার চেষ্টা করতে থাকে। প্রতিবাদ জানালে ওরা বলে বেশ করেছি। উত্তেজিত হয়ে ওদের একজনকে চড় মারতেই ওরা পাল্টা তাঁর বন্ধুর গায়ে হাত তোলে। চলন্ত ট্রেনে যাত্রীদের সামনেই এই ঘটনা ঘটে বলে দাবি করেছেন নিগৃহীতা তরুণী।

এদিকে ট্রেনটি শিয়ালদহ স্টেশনের ২১ নম্বর প্ল্যাটফর্মে ঢুকলে ওই যুবকেরা নেমে যায়। অভিযোগকারিণীর বাবার অভিযোগ, জিআরপি থানায় অভিযোগ দায়ের করতে গেলে তাঁকে গ্রেপ্তার করার হুঁশিয়ারি দেওয়া হয়। এমনকী কর্তব্যরত জিআরপি আধিকারিকের সামনেই অভিযুক্তেরা তাঁর মেয়েকে হুমকি দিচ্ছিলেন বলে দাবি করেন তিনি।

অবশেষে ওই তিন যুবককে গ্রেপ্তার করে জিআরপি। তরুণীর দাবি, কর্তব্যরত জিআরপি সেই সময় অশান্তি ঠেকাতে কোনও ব্যবস্থা নেয়নি। যদিও অভিযোগ অস্বীকার করেছে জিআরপি। শিয়ালদহ জিআরপি-র আইসি বাসুদেব মল্লিক বলেন, অভিযোগ দায়ের হয়েছে। তিনজন গ্রেপ্তার হয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে।