আজ, ২৪ সেপ্টেম্বরের কলকাতা এফ এফ ফটাফটের রেজাল্ট জানুন

কলকাতা শহরে চলা লটারিগুলোর মধ্যে বর্তমানে সবচেয়ে জনপ্রিয় কলকাতা ফটাফট লটারি। প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ এই লটারি খেলছেন। করোনা অতিমারি এবং লকডাউনের সময়ে এই লটারির চাহিদা কমে যায়। গত কয়েক মাসে ফের পুরোনো জনপ্রিয়তা ফিরে পেয়েছে কলকাতা ফটাফট।

এক বা দু’বার নয়, গোটা দিনে আটবার খেলা হয় এই লটারি। সোম থেকে শনিবার পর্যন্ত প্রতিদিন ৮ বার খেলা হয়। আর ছুটির দিন রবিবার খেলা হয় ৪ বার। একাধিকবার খেলার সুযোগ তাই টাকা জেতার সুযোগও থাকে একাধিকবার। আবার এটাও ঠিক যে, একাধিকবার খেললে টাকা হারানোর সম্ভাবনাও বেড়ে যায়।

যারা কলকাতা ফাটাফট গেমটি খেলতে চান, তাদের কলকাতায় উপস্থিত থাকতে হবে। তার কারণ, কলকাতা ছাড়া আর কোনও শহরে এই লটারি খেলা হয় না। কলকাতা এফ এফ সিটি অফরিটি এই লটারি পরিচালনা করে।


কলকাতা এফএফ ফটাফটের রেজাল্ট

কলকাতা ফটাফটের ২৪ সেপ্টেম্বর ২০২৪-এর রেজাল্ট দেখার জন্য সংস্থার ওয়েবসাইট www.kolkataff.com এ নজর রাখলেই হবে। এই ওয়েবসাইটেই সবার আগে আপনি রেজাল্ট দেখতে পারবেন। আপনি চাইলে রেজাল্টটি ডাউনলোডও করতে পারেন।

কলকাতা ফটাফটের রেজাল্টের সময়সূচি

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নিম্নলিখিত সূচি মেনে আপনি রেজাল্ট দেখতে পারেন

প্রথম বাজি সকাল ১০:০৩

দ্বিতীয় বাজি সকাল ১১:৩৩

তৃতীয় বাজি দুপুর ১:০৩

চতুর্থ বাজি দুপুর ২:৩৩

পঞ্চম বাজি বিকাল ৪:০৩

ষষ্ঠ বাজি বিকাল ৫:৩৩

সপ্তম বাজি সন্ধ্যা ৭:০৩

অষ্টম বাজি রাত ৮:৩৩

লটারি হল জুয়ারই একটি রূপ, যা খেলে বিভিন্ন নম্বরের মাধ্যমে পুরস্কার জেতা যায়। কলকাতা এফএফ বা কলকাতা ফটাফট লটারি এখন নেট দুনিয়ায় সুপার ভাইরাল। মূলত অনুমানের ওপর ভিত্তিতে করে এই লটারিতে পুরস্কার জেতা যায়। আপনি সঠিক সংখ্যা অনুমান করলে জেতার সুযোগ বেশি থাকে।

বিঃ দ্রঃ – https://www.dainikstatesmannews.com কোনও ধরনের লটারি/সাট্টা/জুয়া খেলায় উৎসাহিত করে না। আপনি চাইলে ঝুঁকি নিয়ে খেলতেই পারেন। তবে কোনও প্রকার লাভ/লোকসানের জন্য Statesman দায়ী নয়।