স্কুল গেটের সামনেই অসুস্থ, মৃত্যু খুদের

প্রতিদিনের মতো চার বছরের শিশুকে তৈরি করে স্কুলে পাঠিয়েছিলেন মা। আর তাতেই ঘটল বিপত্তি। স্কুল ঢোকার মুখেই অসুস্থ হয়ে পড়ে খুদে। তারপর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, সেখানেই মৃত্যু হয় খুদের। শুক্রবার সকালে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মধ্য কলকাতার তালতলা থানার অন্তর্গত এক বেসরকারি স্কুলের সামনে।

সূত্রের খবর, সকালে ছেলেকে তৈরি করে পুলকারে তুলে দিয়েছিলেন বাড়ির লোক। অপেক্ষা ছিল ছেলের স্কুল থেকে ফিরে আসার। কিন্তু সেই অপেক্ষা আর কোনও দিনও ঘোচার নয়। এদিন সকাল সাড়ে সাতটা নাগাদ পুলকার থেকে নেমেছিল খুদে। কিন্তু স্কুল গেটের সামনেই বমি করে থাকে সে। ক্রমেই ক্ষীণ হয়ে আসে শরীর। তখন তড়িঘড়ি স্কুলের সামনে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় শিশুটিকে। কিন্তু অবস্থার অবনতি হতে থাকলে শিশুকে স্থানান্তর করা হয় এনআরএস হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তার। তবে শুধু শারীরিক অসুস্থতার কারণে মৃত্যু নাকি, এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

অন্যদিকে পুলিশের তরফ থেকে কথা বলা হয় পুলকার চালকের সঙ্গেও। স্কুল কর্তৃপক্ষ সূত্রে খবর, স্কুলে পরীক্ষা শুরু হয়েছে। বৃহস্পতিবার পরীক্ষা দিতে এসেছিল খুদে। তবে শুক্রবার স্কুলে আসেনি সে। অন্যদিকে স্কুলের আরও একটি সূত্রে খবর, এদিন পুলকার থেকে নামার সময়ই বমি করতে থাকে শিশুটি। অন্যদিকে পরিবার সূত্রে খবর, বৃহস্পতিবার রাত থেকেই খানিকটা অসুস্থ ছিল শিশুটি।