অভিনেত্রীকে হেনস্থা, গ্রেফতার ১

সাম্প্রতিক সময়ে আর জি কর মেডিক্যাল কলেজের চিকিৎসক পড়ুয়াকে ধর্ষণ এবং খুনের ঘটনায় ক্ষোভে ফুঁসছে গোটা বাংলা। প্রশ্ন উঠছে নারী সুরক্ষা নিয়েও। তারই মাঝে এবার ভিড় রাস্তায় হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী! অভিযোগ, অভিনেত্রী গাড়ি চালিয়ে যাওয়ার সময় বাইকে সামান্য ধাক্কা লাগে। আর তাতেও রেগে গিয়ে অভিনেত্রীর উপর চড়াও হন অভিযুক্ত ব্যক্তি। তদন্তে নেমে ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করেছে টালিগঞ্জ থানার পুলিশ।

অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় লেক অ্যাভিনিউ ধরে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়। তখনই তাঁর গাড়ির সঙ্গে সামান্য ধাক্কা লাগে এক বাইক আরোহীর। তারপরেই অভিনেত্রীকে গাড়ি থেকে নেমে আসতে বলেন অভিযুক্ত এম আই আরসান(৩৯)।

পুলিশ সূত্রে খবর, তিনি ভারতীয় সেনার একজন জুনিয়র কমিশন্ড অফিসার। আলিপুর কমান্ড হাসপাতালে কর্মরত। অভিযোগ, ভয়ে গাড়ি থেকে না নামায় অভিনেত্রীকে উদ্দেশ্য করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন অভিযুক্ত। শুধু তাই নয়, ঘুষি মেরে ভেঙে দেন গাড়ির কাঁচও। যার ফলে আহত হন অভিনেত্রী। তারপরেই সমাজ মাধ্যমে পুরো বিষয়টি তুলে ধরেন তিনি। পরে পুলিশের সহযোগিতায় অভিযুক্তের হাত থেকে রক্ষা পান তিনি। অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্ত ওই সেনাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। অন্যদিকে অভিনেত্রীর নামে পাল্টা অভিযোগ জানিয়েছেন অভিযুক্তও।


উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে চলন্ত বাসে যৌন হেনস্থার শিকার হন এক মহিলা। সূত্রের খবর, ধর্মতলা থেকে বেহালা সখেরবাজার রুটের ওই বাসে একাই ছিলেন মহিলা। তখনই ওই বাসেই উপস্থিত এক যুবক তার উপর অভব্য আচরণ করে। পরে মহিলা ১০০ ডায়েলে ফোন করতেই পুলিশ গিয়ে অভিযুক্ত যুবককে গ্রেফতার করে।