• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

কলকাতার এসএন ব্যানার্জি রোডে বিস্ফোরণ, আহত এক

ভরদুপুরে এসএন ব্যানার্জি রোডের ওপর বিস্ফোরণের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। এই ঘটনায় আহত হয়েছেন এক ব্যক্তি।

খাস কলকাতায় বিস্ফোরণ। ভরদুপুরে এসএন ব্যানার্জি রোডের ওপর বিস্ফোরণের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল। এই ঘটনায় আহত হয়েছেন এক ব্যক্তি। তাঁর ডান হাতের কব্জিতে আঘাত লেগেছে। আপাতত নীলরতন সরকার মেডিক্যাল কলেজ ওহাসপাতালে ভর্তি রয়েছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার দুপুর পৌনে ২টো নাগাদ মৌলালি থেকে ধর্মতলাগামী মূল রাস্তা এসএন ব্যানার্জি রোডের উপর ওয়েলিংটন এবং জানবাজার ক্রসিংয়ে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। ব্যস্ত সময়ে বিস্ফোরণের জেরে দাঁড়িয়ে পড়ে বহু গাড়ি। ধর্মতলা এলাকায় তুমুল যানজটের সৃষ্টি হয়।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় টালা থানার পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ব্লোচম্যান স্ট্রিটে প্রবেশ করার রাস্তায় একটি প্লাস্টিকের ব্যাগ পড়ে ছিল। কৌতূহলবশত সেই ব্যাগটি তুলতে যান এক ব্যক্তি। আচমকায় বিস্ফোরণের আওয়াজ হয়। এর জেরে গুরুতর আহত হয়েছেন তিনি।

এদিকে টালা থানার পুলিশের তরফে বম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াড (বিডিডিএস) দলকে এলাকায় ডাকা হয়। বিডিডিএস-এর কর্মীরা এসে ব্যাগ ও আশপাশ পরীক্ষা করে দেখেন। বর্তমানে ওই এলাকায় যান চলাচল স্বাভাবিক রয়েছে। ফরেনসিক দল এই বিস্ফোরণের তদন্ত করবে।