• facebook
  • twitter
Friday, 18 October, 2024

নির্মীয়মাণ বহুতল থেকে পড়ে মৃত্যু

নির্মীয়মাণ বহুতল থেকে পড়ে রহস্যজনকভাবে মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানার ৫৭ বনমালী ব্যানার্জী রোডে। যুবকের রক্তাক্ত দেহকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। পুলিশ সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ন’টা নাগাদ নির্মীয়মাণ ওই বহুতলের পিছন দিকে এক যুবককে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। তারপর পুলিশ গিয়ে

নির্মীয়মাণ বহুতল থেকে পড়ে রহস্যজনকভাবে মৃত্যু হল এক যুবকের। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানার ৫৭ বনমালী ব্যানার্জী রোডে। যুবকের রক্তাক্ত দেহকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।
পুলিশ সূত্রে খবর, এদিন সকাল সাড়ে ন’টা নাগাদ নির্মীয়মাণ ওই বহুতলের পিছন দিকে এক যুবককে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। খবর দেওয়া হয় পুলিশে। তারপর পুলিশ গিয়ে যুবককে উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে, তাঁকে মৃত হলে ঘোষণা করেন চিকিৎসকরা। যুবকের মৃত্যুর ঘটনায় প্রাথমিক তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, বছর পঁয়ত্রিশের ওই যুবকের নাম কালু দে। বনমালী ব্যানার্জী রোডের সুভাষপার্কের বাসিন্দা তিনি। মৃতের পরিবার সূত্রের খবর, বছরখানেক আগে বিবাহবিচ্ছেদ ঘটে পেশায় মাংস বিক্রেতা কালুর। তারপর থেকেই প্রায়ই মদ্যপান করতো সে। নিয়মিত মদ্যপান করতে যেত, এলাকারই ওই নির্মীয়মাণ বহুতলে। একই সঙ্গে যুবকের ডান চোখের দৃষ্টিশক্তি ক্ষীণ ছিল বলেই জানতে পেরেছে পুলিশ। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিশ আরও জানতে পেরেছে, বুধবার রাত সাড়ে ন’টা নাগাদ মৃত ওই যুবককে বহুতলে প্রবেশ করতে দেখেন স্থানীয়রা। তারপর সকালে ওই নির্মীয়মাণ বহুতলেরই নিচ থেকে উদ্ধার হয় যুবকের রক্তাক্ত দেহ। পুলিশ সূত্রে খবর,  ওই নির্মীয়মাণ বহুতলের ছাদে মিলেছে মদের বোতল এবং গ্লাস। অন্যদিকে, বাড়ির দ্বিতীয়তলে মিলেছে যুবকের একটি চটি। যা দেখে পুলিশের প্রাথমিক মদ্যপ অবস্থায় বহুতলের ছাদ থেকে নামার সময়ই পড়ে গিয়ে মৃত্যু হয় যুবকের। তবে যুবকের মৃত্যুর ঘটনায় পরিবারের তরফ থেকে কোনও অভিযোগ দেয়ার করা না হলেও, অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।