থানার ভিতরেই সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি! গ্রেপ্তার কলকাতা পুলিশের এসআই

পুজোর পোশাক দেওয়ার নামে করে মহিলা সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি। গ্রেপ্তার পার্ক স্ট্রিট থানার সাব ইন্সপেক্টর। বিভাগীয় তদন্তের পর ওই পুলিশকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গিয়েছে। এর আগেই তাঁকে ক্লোজ করা হয়েছিল। থানার মধ্যেই ওই সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি করেন ওই পুলিশকর্মী।

পুজোর পোশাক দেওয়ার জন্য ওই সিভিক ভলান্টিয়ারকে ডেকে পাঠান অভিযুক্ত এসআই। পার্ক স্ট্রিট থানার চারতলার রেস্ট রুমে মহিলা সিভিক ভলান্টিয়ারের শ্লীলতাহানি করেন তিনি, এমনটাই জানা গিয়েছে পুলিশ সূত্রে। ২০১৭ সালে কাজে যোগ দেন ওই মহিলা সিভিক ভলান্টিয়ার।

শ্লীলতাহানির বিষয়ে অভিযোগ জানাতে থানার সংশ্লিষ্ট আধিকারিকের সঙ্গে দেখা করেন ওই মহিলা। কিন্তু পুলিশ তাঁর অভিযোগ নিতে চায়নি বলে দাবি করেছে ওই সিভিক ভলান্টিয়ার। এরপর স্পিড পোস্ট মারফত কলকাতা পুলিশ কমিশনার, জয়েন্ট পুলিশ কমিশনার এবং ডিসি সাউথের কাছে অভিযোগ দায়ের করেন তিনি।


আরজি কর কাণ্ডে মূল অভিযুক্ত হিসেবে উঠে এসেছে এক সিভিক ভলান্টিয়ারের নাম। তারপর থেকে সিভিক ভলান্টিয়ারদের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। পূর্ব বর্ধমানের আউশগ্রামে শ্লীলতাহানির অভিযোগে গ্রেপ্তার হন এক সিভিক। কাকদ্বীপে এক সিভিককে গ্রেপ্তার করা হয় কলেজছাত্রীর শ্লীলতাহানি করার অভিযোগে।