• facebook
  • twitter
Monday, 21 October, 2024

মদ্যপানীয়ে স্পিরিট মিশিয়ে বিক্রি করায় গ্রেপ্তার ব্যবসায়ী

বসিরহাট পুলিশ ডিস্ট্রিক্ট এবং এসওজি বিভাগের যৌথ অভিযানে ১৯ অক্টোবর রাতে তাপস মিস্ত্রিকে গ্রেপ্তার করা হয়। তাঁকে বসিরহাট মহকুমা আদালতে হাজির করা হলে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়।

Person in handcuffs

মদ্যপানীয়তে স্পিরিট মিশিয়ে নেশা বাড়ানোর অভিযোগে হাসনাবাদের দেবী মোড় এলাকায় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযোগ অনুযায়ী, তাপস মিস্ত্রি নামের ওই ব্যক্তি তাঁর মদের দোকানে স্পিরিট মিশিয়ে মদ বিক্রি করতেন, যাতে ক্রেতাদের নেশার তীব্রতা বৃদ্ধি পায়। এতে ওই দোকানের প্রতি লোকজনের আকর্ষণও বেড়ে যায় বলে ধারণা করা হচ্ছে। পুলিশ ইতিমধ্যে দোকানটিতে অভিযান চালিয়ে ৭১২ লিটার স্পিরিট সহ কিছু মদ উদ্ধার করেছে। স্থানীয় বাসিন্দারা জানান, বেআইনিভাবে দীর্ঘদিন ধরে এই ব্যবসা চলছিল, এবং এর ফলে ওই দোকানে ক্রেতার ভিড় লেগেই থাকত।

বসিরহাট পুলিশ ডিস্ট্রিক্ট এবং এসওজি বিভাগের যৌথ অভিযানে ১৯ অক্টোবর রাতে তাপস মিস্ত্রিকে গ্রেপ্তার করা হয়। তাঁকে বসিরহাট মহকুমা আদালতে হাজির করা হলে তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়। পুলিশ এখন তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে চাইছে, এই বেআইনি কার্যকলাপের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা বা অন্য কোনো ব্যবসায়ী একই ধরনের কাজ করছে কিনা।