• facebook
  • twitter
Monday, 16 September, 2024

পাঁচ বছরের শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে

অভিযুক্ত প্রৌঢ় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী মেয়ের বাড়ি গিয়েছিলেন। সেদিন দুপুরে তিনি বাড়িতে একাই ছিলেন।

পাঁচ বছরের শিশুকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল প্রতিবেশী প্রৌঢ়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হুগলির সিঙ্গুরের বৈচিপোতায়। নির্যাতিতা শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই ওই প্রৌঢ়কে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ এবং পরিবার সূত্রে খবর, সোমবার দুপুরে ওই শিশুটি বাড়ির সামনে খেলা করছিল। অভিযোগ, প্রতিবেশী দীপক সামন্ত তাকে একা পেয়ে বাড়িতে ডেকে নিয়ে গিয়ে শারীরিক নির্যাতন করেন। শিশুটিকে মারধরও করা হয় বলে পরিবারের তরফে অভিযোগ।

এরপর বাড়ি ফিরে পরিবারের সকলকে এই ঘটনার কথা জানায় শিশুটি। এরপর শিশুটির পরিবার ওই প্রৌঢ়ের বাড়িতে তাঁর সঙ্গে কথা বলতে গেলে ওই প্রৌঢ় তাদের সঙ্গে দেখা করতে অস্বীকার করে বলে অভিযোগ। এরপর শিশুটির পরিবারের তরফে সিঙ্গুর থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করে পকসো মামলা রুজু করা হয়েছে। মঙ্গলবার প্রৌঢ়কে চন্দননগর আদালতে হাজির করানো হয়েছে। তাঁকে হেফাজতে পাঠানো হয়েছে।

যদিও অভিযুক্ত প্রৌঢ় তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি পুলিশকে জানিয়েছেন, তাঁর স্ত্রী মেয়ের বাড়ি গিয়েছিলেন। সেদিন দুপুরে তিনি বাড়িতে একাই ছিলেন। সে সময় শিশুটি ঘরে ঢুকে পড়ে। অন্য এক প্রতিবেশীর সঙ্গে তাঁর ঝামেলা রয়েছে। তাঁর ‘প্ররোচনা’-তেই মিথ্যা অভিযোগ আনা হয়েছে বলে দাবি। নির্যাতিতার বাবা অভিযুক্তের কঠিন শাস্তি দাবি করেছেন।