• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ফের দুর্ঘটনা মা উড়ালপুলে, বাইক থেকে ছিটকে ৮০ ফুট নিচে আরোহী

৪৮ ঘণ্টার মধ্যে ফের দুর্ঘটনা মা উড়ালপুলে। এবার নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডরেলে ধাক্কা মারল বাইক।

File Photo (IANS)

৪৮ ঘণ্টার মধ্যে ফের দুর্ঘটনা মা উড়ালপুলে (Maa Flyover)। এবার নিয়ন্ত্রণ হারিয়ে গার্ডরেলে ধাক্কা মারল বাইক। আর তার জেরেই বাইক থেকে ছিটলে ৮০ ফুট নিচে পড়লেন আরোহী। আপাতত গুরুতর জখম অবস্থায় তিনি এসএসকেএম হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকাল ৮টা নাগাদ তিলজলা ট্র্যাফিক গার্ডের কাছে দুর্ঘটনাটি ঘটে। দ্রুতগতির একটি বাইকে দু’জন পার্ক সার্কাসের দিক থেকে আসছিল। সায়েন্স সিটির কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি গার্ডরেলে ধাক্কা মারে। এর জেরেই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা।

চালক কোনওমতে রক্ষা পেলেও উড়ালপুলের ওপর থেকে ছিটকে নিচে পড়ে যান চালকের পিছনে বসা যুবক। প্রায় ৮০ ফুট নীচে ছিটকে পড়ে যান ওই মোটরবাইক আরোহী। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কলকাতা ট্রাফিক পুলিশের আধিকারিকেরা ঘটনাস্থলে যান।

দ্রুতগতিতে বাইক চালানোর কথা অবশ্য মানতে চাননি বাইকচালক। তাঁর দাবি, ওভারটেক করা আরেকটি বাইককে সাইড দিতে গিয়ে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণ জানতে সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখছে ট্রাফিক পুলিশের আধিকারিকেরা। গাড়ির লোকেশনও খতিয়ে দেখা হচ্ছে।

দিন দুয়েক আগেও মা উড়ালপুলে বড়সড় দুর্ঘটনা ঘটে। সোমবার সকালে কলকাতার পিটিএস থেকে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল একটি গাড়ি। বাংলাদেশ হাই-কমিশনের কাছে একটি গাড়ি হঠাৎই লেন ভেঙে অন্য লেনে ঢুকে পড়ে। মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত হয় দু’টি গাড়িই। গুরুতর আহত হন ২ জন।