মধ্যরাতে তপসিয়ায় নাকা চেকিংয়ে ট্রাফিক সার্জেন্টকে মারধর দুষ্কৃতীদের

তপসিয়া এলাকায় মধ্যরাতে নাকা চেকিং চলাকালীন এক ট্রাফিক সার্জেন্টের উপর হামলা চালাল ২০ থেকে ৩০ জন দুষ্কৃতী। ট্রাফিক সার্জেন্টের বাইকেও ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের সঙ্গে থাকা এক সিভিক ভলান্টিয়ারসহ এক কনস্টেবলকেও মারধর করে দুষ্কৃতীরা। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন গুরুতর জখম ট্রাফিক সার্জেন্ট। দুষ্কৃতীদের হামলায় জখম হয়েছেন এক সিভিক ভলান্টিয়ার ও এক কনস্টেবল।

মঙ্গলবার রাতে তপসিয়ার ট্যাংরা এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে খবর, প্রতিদিনের মতো নাকা চেকিং চলছিল রাতে। মদ্যপান করে যাতে কেউ বাইক, গাড়ি না চালান সেই কারণেই নাকা চেকিং করা হচ্ছিল। ট্যাংরার চায়না টাউন এলাকায় কর্তব্যরত ট্রাফিক সার্জেন্টের ওপর ২০-৩০ জন দুষ্কৃতী হামলা চালায় বলে অভিযোগ। সেইসময় ডিউটিতে থাকা এক সিভিক ভলান্টিয়ার ও কনস্টেবলকেও মারধর করা হয়। তবে কেন এই হামলা চালানো হয়েছে সেই কারণও এখনও স্পষ্ট নয়।

কে বা কারা এই হামলার ঘটনায় যুক্ত তা জানতে ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে তপসিয়া থানার পুলিশ। এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। ট্রাফিক সার্জেন্টের ঘাড়ে, পায়ে এবং মাথায় চোট লেগেছে বলে খবর। যদিও বর্তমানে তিনি স্থিতিশীল রয়েছেন। বাকিদের চোট তেমন গুরুতর নয়।