• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

স্বামীর সঙ্গে অশান্তির জেরে ৪ সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ মহিলার, প্রাণে বাঁচলেন মা, মৃত ৪ খুদে

নিজস্ব প্রতিনিধি: স্বামীর সঙ্গে অশান্তির জেরে ৪ সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ দিলেন এক মহিলা। রবিবার সকালে মধ্যপ্রদেশে ঘটনাটি ঘটেছে। কুয়ো থেকে মহিলাকে উদ্ধার করা সম্ভব হলেও জলে ডুবে মৃত্যু হয়েছে ৪ সন্তানের। তাদের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে, শনিবার সুগনা বাঈ নামে ৪০ বছর বয়সি এক মহিলার সঙ্গে তাঁর স্বামীর বচসা হয়েছিল।

নিজস্ব প্রতিনিধি: স্বামীর সঙ্গে অশান্তির জেরে ৪ সন্তানকে নিয়ে কুয়োয় ঝাঁপ দিলেন এক মহিলা। রবিবার সকালে মধ্যপ্রদেশে ঘটনাটি ঘটেছে। কুয়ো থেকে মহিলাকে উদ্ধার করা সম্ভব হলেও জলে ডুবে মৃত্যু হয়েছে ৪ সন্তানের। তাদের দেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, শনিবার সুগনা বাঈ নামে ৪০ বছর বয়সি এক মহিলার সঙ্গে তাঁর স্বামীর বচসা হয়েছিল। সুগনার গায়ে হাতও তোলেন তাঁর স্বামী। অভিমানে ৪ সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান সুগনা। সারারাত একটি প্রাথমিক স্কুলের বারান্দায় রাত কাটায় তাঁরা। তারপর রবিবার সকাল ৬ টা নাগাদ সন্তানদের সঙ্গে নিয়ে কুয়োয় ঝাঁপ দেন ওই মহিলা। প্রতিবেশীরা মহিলাকে উদ্ধার করতে সক্ষম হলেও তাঁর ৪ সন্তানকে বাঁচানো সম্ভব হয়নি।

পুলিশ জানিয়েছে, ১১ বছরের অরবিন্দ, ৯ বছরের অনুষা, ৬ বছরের বিট্টু এবং ৩ বছরের কার্তিকের দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এর নেপথ্যে আর কোনও ঘটনা রয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে ।