• facebook
  • twitter
Friday, 20 September, 2024

করােনা আক্রান্ত হলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত

করােনায় আক্রান্ত হলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত। সােমবার সকালে তিনি নিজেই টুইট করে জানান, যে তিনি করােনা আক্রান্ত হয়েছেন।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত (File Photo: IANS)

করােনায় আক্রান্ত হলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত । সােমবার সকালে তিনি নিজেই টুইট করে জানান, যে তিনি করােনা আক্রান্ত হয়েছেন। সদ্য মুখ্যমন্ত্রীর আসনে বসা তিরথ সিং টুইটে বলেন, আমার করােনার রিপাের্ট পজিটিভ এসেছে। তবে আমি সম্পূর্ণ সুস্থ আছি। চিকিৎসকদের পরামর্শে আমি নিজেকে আইসােলেশনে রয়েছি।

দলের ভিতরেই ডামাডােলের কারণে এবং দলীয় কর্মীদের বিক্ষোভের মুখে পড়ে পদত্যাগ করেছিলেন ত্রিবেন্দ্র সিং রাওয়াত। এরপরেই বিজেপির দলীয় বৈঠকে স্থিরা হয় উত্তরাখণ্ডের নতুন মুখ্যমন্ত্রী হবেন চিতরণ সিং রাওয়াত। গত ১০ মার্চ তিনি উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর পদে দায়িত্বগ্রহণ করেন। ক্ষমতায় বসার দু’সপ্তাহের মধ্যে করােনায় আক্রান্ত হলেন তিনি। এদিন সকালে তিনি নিজেই টুইট করে লেখেন, আমি সকলের সুস্থতা কামনা করছি।

উল্লেখ্য, মুখ্যমন্ত্রী পদে বসার পরই একাধিক মন্তব্যের কারণে বিতর্কের মুখে পড়েছেন তিনি। সম্প্রতি মহিলাদের ছেড়া (রিপড) জিনস পরা নিয়ে যেমন বিতর্কিত মন্তব্য করেছেন, তেমনই গতকাল রামনগরের এক সভায় তিনি মন্তব্য করেছেন, ভারত ২০০ বছর আমেরিকার শাসনে ছিল। একই সঙ্গে লড়াউন চলাকালীন রেশন বন্টন ব্যবস্থাতেও পরিবারে ক’জন সদস্য থাকবেন, তা নিয়ে বেফাঁস মন্তব্য করেন তিনি।

দেশে ক্রমাগত বাড়ছে করােনা সংক্রমণ। উল্লেখ্য গত ২৪ ঘণ্টায় করােনায় নতুন করে সংক্রামিত হয়েছেন প্রায় ৪৭ হাজার মানুষ। এদিকে চলতি বছরে উত্তরাখণ্ডে কুম্ভ মেলা হওয়ার কথা। ইতিমধ্যে সে রাজ্যে করােনা সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাওয়াতে কেন্দ্রের তরফে চিঠিও পাঠানাে হয়েছে এবং স্বয়ং মুখ্যমন্ত্রীই আক্রান্ত হলেন করােনায়।