• facebook
  • twitter
Tuesday, 24 September, 2024

মর্মান্তিক! ৩ বছরের শিশুকে পিষে দিল এসইউভি

মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের রাজধানী জয়পুর। ৩ বছরের একটি শিশুকে পিষে দিল এসইউভি। বাড়ির বাইরে মেয়েটি খেলার সময় এই দুর্ঘটনা ঘটে।

মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল রাজস্থানের রাজধানী জয়পুর। ৩ বছরের একটি শিশুকে পিষে দিল এসইউভি। বাড়ির বাইরে মেয়েটি খেলার সময় এই দুর্ঘটনা ঘটে। শিউরে ওঠার মতো এই ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

গাড়িচালক কলোনী থেকে গাড়িটি বের করার সময় দুর্ঘটনাটি ঘটে। গাড়িচালক মোড় ঘুরছিলেন বলে শিশুটিকে দেখতে পাননি। তিনি বুঝতে পারেননি শিশুটি তাঁর গাড়ি সামনে চলে এসেছে। যখন নিজের ভুল বুঝতে পারেন গাড়িচালক, শিশুটি ততক্ষণে গাড়ি চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছে।

সোমবার দুপুর ১টা নাগাদ সাংগানের থানার অন্তর্গত সীতাবাদি এলাকার ড্রিম হোম কলোনীতে দুর্ঘটনাটি ঘটে। এই ঘটনার পর ক্ষোভে ফেটে পড়ে এলাকাবাসী। গাড়িচালক বাড়িতে আটকে রেখে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। এরপর পুলিশে খবর দেওয়া হয়।

সাংগানের থানার স্টেশন ইন-চার্জ কিষাণ লালের বক্তব্য, কলোনী থেকে বেরোনো সময় মেয়েটি গাড়ি চাপা পড়ে। মৃতের পরিবারের সদস্যরা বিহারের বাসিন্দা। কাজের সূত্রেই জয়পুর থাকত তাঁরা। ওই শিশুর ময়নাতদন্তের পর দেহটি পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

তদন্তকারী দল গাড়িটি বাজেয়াপ্ত করার পাশাপাশি চালকের বিরুদ্ধে এফআইআর রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে।