• facebook
  • twitter
Monday, 16 September, 2024

বেঙ্গালুরুতে তরুণী খুনের ঘটনায় অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ

বেঙ্গালুরু, ২৭ জুলাই: বেঙ্গালুরুতে তরুণী খুনের ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম অভিষেক। শনিবার তাকে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারীরা। ঘটনার সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। মৃতের দেহে একাধিক ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। এদিকে পুলিশের নাকের ডগায় এই ঘটনা ঘটায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ, ঘটনাস্থল

বেঙ্গালুরু, ২৭ জুলাই: বেঙ্গালুরুতে তরুণী খুনের ঘটনায় এক অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম অভিষেক। শনিবার তাকে মধ্যপ্রদেশ থেকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ শুরু করেছেন তদন্তকারীরা। ঘটনার সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। মৃতের দেহে একাধিক ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। এদিকে পুলিশের নাকের ডগায় এই ঘটনা ঘটায় এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ, ঘটনাস্থল থেকে মাত্র এক কিলোমিটার দূরে রয়েছে কোরামঙ্গল থানা ও দক্ষিণ-পূর্ব ডেপুটি পুলিস কমিশনারের দফতর।

জানা গিয়েছে, বিহারের বাসিন্দা কৃতী কুমারী (২২)-কে নৃশংসভাবে হত্যা করে অভিষেক। গত ২৩ জুলাই কোরামঙ্গলার ওই পিজি-তে এই ঘটনা ঘটে। অভিষেক ও কৃতী বেঙ্গালুরুর একটি বেসরকারি সংস্থায় কর্মরত ছিল। ঘটনার দিন অর্থাৎ মঙ্গলবার রাত ১১টা নাগাদ লুকিয়ে কৃতির পিজিতে আসে অভিষেক। বেল বাজাতেই কৃতী দরজা খুলে দেয়। ঘরের ভিতরে ঢুকেই ছুরি দিয়ে কৃতীকে আক্রমণ করে অভিযুক্ত অভিষেক। প্রথমে বেশ কিছুক্ষণ আক্রমণ প্রতিহত করার চেষ্টা করেন কৃতী। চলে হাতাহাতি। এরই মাঝে সুযোগ বুঝে গলায় ছুরি চালিয়ে দেয় অভিষেক। ঘটনাস্থলেই ওই যুবতী মৃত্যুর কোলে ঢলে পড়েন।